corona virus btn
corona virus btn
Loading

বর্ষায় রাস্তা খারাপ অজুহাতে ১ ঘণ্টা পরে খুলছে স্কুল, প্রতিবাদে গেটে তালা ঝোলালেন অভিভাবকরা

বর্ষায় রাস্তা খারাপ অজুহাতে ১ ঘণ্টা পরে খুলছে স্কুল, প্রতিবাদে গেটে তালা ঝোলালেন অভিভাবকরা
প্রতীকী চিত্র ৷

ভিযোগ, স্কুলের শিক্ষকরা নিয়মিতভাবে সাড়ে এগারোটার পরে আসেন। আজও স্কুলে গিয়ে দেখা গেল বেলা সাড়ে এগারোটাতেও কোনও শিক্ষক আসেননি।

  • Share this:

#কালিয়াগঞ্জ: শিক্ষক শিক্ষিকাদের অনিয়মিত হাজিরায় পঠন পাঠন সঠিক না হওয়ার প্রতিবাদে আজ অবিভাবকরা স্কুলে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখলেন। শিক্ষিকাদের দাবি, বৃষ্টি এবং রাস্তা খারাপের জন্য তাঁদের স্কুলে আসতে দেরি হয়েছে। ঘটনাটি কালিয়াগঞ্জ থানার সিংতোর প্রাথমিক বিদ্যালয়ে। বেলা ১২.১০ নাগাদ গ্রামবাসীরা স্কুলের তালা খুলে দেন।

কালিয়াগঞ্জ ব্লকের সিংতোর প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র সংখ্যা ১১৫জন ৷ শিক্ষক ৫ জন। অভিযোগ, স্কুলের শিক্ষকরা নিয়মিতভাবে সাড়ে এগারোটার পরে আসেন। আজও স্কুলে গিয়ে দেখা গেল বেলা সাড়ে এগারোটাতেও কোনও শিক্ষক আসেননি। শিক্ষক শিক্ষিকারা না আসায় অবিভাবকরা স্কুলে তালা ঝুলিয়ে দেন। এগারোটা ৪০ মিনিট নাগাদ স্কুলে পৌঁছান এক শিক্ষিকা। তাঁর সাফাই রাস্তা খারাপ এবং বৃষ্টির কারণে আসতে দেরি হয়েছে। বাকি শিক্ষকদের খোঁজ করলে তিনি জানান দু’জন ছুটিতে রয়েছেন ৷ একজন ট্রেনিংয়ে আছেন। ছাত্রদের অভিযোগ, নিয়মিত তারা এগারোটার আগে স্কুলে আসে। কিন্তু সাড়ে এগারোটার আগে স্কুল খোলে না। শিক্ষকরাও আসেন অনেক দেরিতে। তারা সুষ্ট পঠন পাঠন দাবি করেছেন।

First published: September 17, 2019, 9:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर