স্কুলে ঢুকে শিক্ষিকাকে বেধড়ক মারধর সহকর্মীর স্বামীর!

স্কুলে ঢুকে শিক্ষিকাকে বেধড়ক মারধর সহকর্মীর স্বামীর!
  • Share this:

#রায়গঞ্জ: স্ত্রীকে পৌছাতে এসে এক শিক্ষিকাকে বেধড়ক মারধর করল শিক্ষিকার স্বামী। এই ঘটনার পর স্থানীয় মানুষ উত্তেজিত হয়ে অভিযুক্তকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। স্থানীয়রা শিক্ষিকা এবং তার স্বামীকে আটক করে থানায় গিয়ে খবর দেয় । ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ ব্লকের শীষগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে ৷ খবর পেয়ে স্কুলে পৌঁছান অবর বিদ্যালয় পরিদর্শক। ঘটনার তীব্র নিন্দা করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন তিনি।

রায়গঞ্জ ব্লকের শীষগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক এবং শিক্ষিকার মধ্যে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। অভিযোগ, গত সোমবার ওই বিদ্যালয়ের শিক্ষিকা মালা রবি দাসকে মারধর করে ওই বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা। তিনি অসুস্থ হয়ে পড়লেও কেউ তাকে শুশ্রুষা করতে আসেননি। বাড়িতে যাবার পর মালাদেবীকে হাসপাতালে ভর্ত্তি করতে হয়েছিল । অবর বিদ্যালয় পরিদর্শকের কাছে এবিষয়ে লিখিত অভিযোগ করেন। অবর বিদ্যালয় পরিদর্শকের পরামর্শে বুধবার শিক্ষিকা মালাবেদীকে স্কুলে পৌছাতে যান তার স্বামী সুজয় ভদ্র।

সুজয়বাবু স্থানীয় রায়পুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিক। তিনি স্কুলে পৌছে অভিভাবক এবং শিক্ষিকা রেখা অধিকারির সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন। সেখানেই শিক্ষিকা রেখাদেবীকে আক্রমণ করেন তিনি। মারধর করা হলে বিষয়টি দেখে সেখানে উপস্থিত অভিভাবকরা অভিযুক্ত শিক্ষককে পাল্টা মারধর করেন।

শিক্ষিকাকে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন শিক্ষক। ঘটনার তীব্র নিন্দা করেছেন অবর বিদ্যালয় পরিদর্শক। তিনি অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেবার আশ্বাস দিয়েছেন।

First published: 09:15:21 PM Jun 26, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर