দক্ষিণবঙ্গের পর এবার উত্তরবঙ্গেও শুভেন্দু অনুগামীদের পোষ্টার

দক্ষিণবঙ্গের পর এবার উত্তরবঙ্গেও শুভেন্দু অনুগামীদের পোষ্টার

শুভেন্দু অধিকারীর হয়ে পোষ্টার পড়লেও তাতে অন্যায় কিছু দেখছেন না তৃণমূল কংগ্রেসের নেতারা।

শুভেন্দু অধিকারীর হয়ে পোষ্টার পড়লেও তাতে অন্যায় কিছু দেখছেন না তৃণমূল কংগ্রেসের নেতারা।

  • Share this:

#ডালখোলা: দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলার পর এবার উত্তরবঙ্গের বিভিন্ন জেলাতেও রাজ্যের পরিবহণ মন্ত্রী ও তৃণমূলের প্রভাবশালী নেতা শুভেন্দু অধিকারীর সমর্থনের পোষ্টার পড়ল উত্তর দিনাজপুর জেলার ডালখোলায়। ডালখোলা শহরের বাজারে এই পোষ্টার পড়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

তৃণমূল কংগ্রেসের ডালখোলা শহর কমিটির সম্পাদক তনয় দে জানান, শুভেন্দু  অধিকারী উত্তর দিনাজপুর জেলার দলের পর্যবেক্ষক ছিলেন। সেই কারণেই তাঁর প্রতি দলের কিছু অনুগামী তৈরী হয়েছিল। এই ঘটনা দলের গোষ্ঠী দ্বন্দ্ব মানতে রাজি নন। কারা এই পোষ্টার লাগাল, দল তাদের খোঁজ করে বের করবে।শুভেন্দু অধিকারী এখনও দলেই আছেন। ফলে কেউ তাঁর হয়ে পোষ্টার দিলে দলের বিরুদ্ধে যাচ্ছে না বলে তনয়বাবু জানিয়েছেন। দল যতক্ষণ তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছেন না ততক্ষন তিনি দলের নেতা।

পোষ্টারে লেখা হয়েছে শুভেন্দু অধিকারী ছিলেন, আছেন, থাকবেন আমাদের হৃদয়ে৷ সমর্থনে দাদার অনুগামী। শুভেন্দু অধিকারীর হয়ে পোষ্টার পড়লেও তাতে অন্যায় কিছু দেখছেন না তৃণমূল কংগ্রেসের নেতারা। দলের মুখপাত্র সন্দীপ বিশ্বাস জানিয়েছেন, দলের নেতার পোষ্টার দিলে এতে অন্যায় কী আছে। তবে কারা এই কাজটি করছেন সেটা খুঁজে বের করাতে হবে বলে জানান সন্দীপবাবু। দলের মধ্যে বিভ্রান্তি ছড়ানো জন্য দলের বাইরের লোক আছে কি না সেটা দেখতে হবে বলে মুখপাত্র জানিয়েছেন।

Published by:Pooja Basu
First published:
0