উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

এবার রায়গঞ্জ পৌর এলাকায় শুভেন্দু অনুগামীদের পোস্টার ঘিরে চাঞ্চল্য

এবার রায়গঞ্জ পৌর এলাকায় শুভেন্দু অনুগামীদের পোস্টার ঘিরে চাঞ্চল্য

দীর্ঘদিন শুভেন্দু অধিকারী এই জেলার পর্যবেক্ষকের দায়িত্বে ছিলেন।

  • Share this:

#রায়গঞ্জ: ডালখোলার পর এবার রায়গঞ্জ পৌর এলাকাতেও পড়ল শুভেন্দু অধিকারীর পোস্টার। রায়গঞ্জ পৌরসভার দেবীনগরে ২২ এবং ২৫ নম্বর ওয়ার্ডের সংযোগ স্থলে শুভেন্দু অধিকারীর পোস্টারকে ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় বাসিন্দা গোবিন্দ বালো জানিয়েছেন, রাতের অন্ধকারে কেউ বা কারা এই পোস্টার লাগিয়েছে।পোস্টারে দাদার অনুগামী বলে লেখা হয়েছে।রায়গঞ্জ পৌরসভার কাউন্সিলর অসীম অধিকারী জানান, কারা এই কাজ করছেন সেটা তিনি জানেন না। তবে তারাও দাদার অনুগামী ছিলেন।

দীর্ঘদিন শুভেন্দু অধিকারী এই জেলার পর্যবেক্ষকের দায়িত্বে ছিলেন। তিনি মহাদেবের কাছে প্রার্থনা করেছিলেন, সমস্ত ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আগামী বিধানসভা নির্বাচনে ঐক্যবদ্ধ লড়াই করে বিজেপিকে পরাস্ত করে তৃণমূল কংগ্রেস তৃতীয় বারের জন্য পশ্চিমবঙ্গে ক্ষমতা আসীন হোক। তিনি তৃণমূল কংগ্রেসের একজন কাউন্সিলর। তার ওয়ার্ডে এই পোস্টার পড়ায় সবাই তার দিকে আঙ্গুল তুলেছে।এটা তোলাই স্বাভাবিক বলে তিনি জানিয়েছেন। তার পাশেই বিজেপি পরিচালিত বরুয়া গ্রাম পঞ্চায়েত। তৃণমূল কংগ্রেসের মনোবল নষ্ট করতে বিজেপি এই ধরণের খেলা খেলতে পারে বলে অসীমবাবু আশঙ্কা প্রকাশ করেছেন।

বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি অসীমবাবুর অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন, তৃণমূল কংগ্রেস দলটা এখন কাটমানির দলে পরিণত হয়েছে।যাদের অধীনে থেকে কাটমানি নিয়েছেন তারা তাদের অনুগামী হয়েছেন।রাতের অন্ধকারে তারাই পোষ্টার লাগাচ্ছেন। একজন দিনে পোস্টার লাগাচ্ছেন অন্যদিকে তারাই আবার বিজেপিতে যোগ দেবার যোগাযোগ করছেন। বিজেপি দলে দরজা খোলা রয়েছে। যারা বিজেপি তে আসবেন বিজেপি তাদের স্বাগত জানাবে, জানান অসীমবাবু৷

Published by: Pooja Basu
First published: November 29, 2020, 1:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर