উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

শুভেন্দুর সমর্থনে শিলিগুড়িতে ব্যানার, বাড়লো রাজনৈতিক জল্পনা

শুভেন্দুর সমর্থনে শিলিগুড়িতে ব্যানার, বাড়লো রাজনৈতিক জল্পনা

হাসমিচক, থানা মোড়, মহাত্মা গান্ধি মোড়, গুরু নানক চকে শুভেন্দু অধিকারীর সমর্থনে ব্যানারে ছয়লাপ।

  • Share this:

#শিলিগুড়ি: এবারে শুভেন্দু অধিকারীর সমর্থনে ব্যানার পড়লো শহর শিলিগুড়িতে। রাতারাতি শহরের একাধিক ব্যস্ততম এলাকায় দেখা গিয়েছে  শুভেন্দুর ছবি-সহ ব্যানার। যা রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। হাসমিচক, থানা মোড়, মহাত্মা গান্ধি মোড়, গুরু নানক চকে ব্যানারে ছয়লাপ।

আগামীদিনে গ্রামাঞ্চলেও এই ধরনের পোস্টার পড়বে বলে সূত্রের খবর। গত ২ দিন ধরেই শিলিগুড়ি থেকে নেতার অনুগামীরা পৌঁছে যান পূর্ব মেদিনীপুরে। শুভ বিজয়ার শুভেচ্ছা বিনিময়ে দেখা করতে গিয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন শুভেন্দুর অনুগামীরা। তারপরই আজ, বৃহস্পতিবার সকালে শহরে নজরে আসে শুভেন্দুর সমর্থনে ব্যানার। শহরজুড়ে পোস্টারে তিনটে লাইনে লেখা - "আমরা গর্বিত। আমরা দাদার অনুগামী। দার্জিলিং জেলা।" সঙ্গে শুভেন্দু অধিকারীর ছবি। আর এনিয়েই রাজনৈতিক মহলে চাওয়ানউতোর শুরু হয়েছে।

গত কয়েকদিন ধরেই দুই মেদিনীপুরে এই পোস্টারকে ঘিরে রাজনৈতিক জল্পনা বেড়েছে। এবারে উত্তরের শিলিগুড়িতে ব্যানার পড়ায় রাজনৈতিক জল্পনা কয়েক গুন বেড়ে গেল। সামনেই বিধানসভা নির্বাচন। শিলিগুড়ি-সহ সমতলের তিনটে আসনই তৃমমূলের দখলে নেই। লোকসভা আসনও বিজেপির দখলে। সঙ্গে শিলিগুড়ি পুরসভা এবং শিলিগুড়ি মহকুমা পরিষদেও বিরোধী আসনে তৃণমূল। এবারে শুভেন্দুর পোস্টার শহরে পড়ায় বিপাকে তৃণমূল। তার ওপর শুভেন্দুর সমর্থনে ব্যানার পড়ায় তৃণমূলের অন্দরে চাপ বাড়াল বই কমায়নি। যদিও একে খুব একটা গুরুত্ব দিতে নারাজ জেলা তৃণমূল নেতৃত্ব।

দলের জেলা সভাপতি রঞ্জন সরকার জানান, দলীয় নেতা, মন্ত্রীর নামে পোস্টার পড়ায় অসুবিধে কোথায়! অন্যদিকে শুভেন্দুর অনুগামীরা প্রকাশ্যে না এলেও গোটা পরিস্থিতির দিকে নজর রাখছেন। আগামী দিনে কালী পুজো এবং ছট পুজার সময়েও শহরে পোস্টার পড়বে শুভেন্দুর সমর্থনে। বিজেপির শিলিগুড়ি জেলা কমিটির সাধারন সম্পাদক আনন্দ বর্মন পাল্টা তোপ দাগেন তৃণমূলকে। তাঁর কথায়, একুশে রাজ্যে বিজেপি ক্ষমতায় আসছে। এটা বুঝতে পেরেছে অনেক তৃণমূল নেতা, মন্ত্রী। তাই তারা দল বিচ্ছিন্ন করার পথে। এই ধরনের পোস্টারিং তেমনই ইঙ্গিত বহন করছে।

পার্থ প্রতিম সরকার

Published by: Siddhartha Sarkar
First published: November 5, 2020, 9:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर