corona virus btn
corona virus btn
Loading

আসছে ২১ জুলাই, ভিডিও কনফারেন্সে প্রস্তুতি নিচ্ছেন শুভেন্দু অধিকারী

আসছে ২১ জুলাই, ভিডিও কনফারেন্সে প্রস্তুতি নিচ্ছেন শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারী। ফাইল চিত্র।

এ দিন প্রতিটি বুথে দলনেত্রীর নির্দেশ মেনে ২১ জুলাইয়ের কর্মসূচি পালন করার আহ্বান জানান রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী।

  • Share this:

#মালদহ: করোনা পরিস্থিতিতে ২১ জুলাই ধর্মতলায় শহিদ স্মরণ দিবসের সমাবেশ হবে না। ওইদিন বেলা ২টায় ভার্চুয়াল সভায় বক্তব্য রাখবেন তৃনমুল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে বুথে বুথে হবে শহিদ স্মরণ অনুষ্ঠান। ২১ জুলাইয়ের এই দলীয় কর্মসূচির প্রস্তুতি নিয়ে রবিবার দলের পর্যবেক্ষক হিসেবে মালদহ ও উত্তর দিনাজপুর জেলায় দলের ব্লক ও শহর সভাপতিদের সাথে ভিডিও কনফারেন্সে কথা বললেন শুভেন্দু অধিকারী।

এ দিন প্রতিটি বুথে দলনেত্রীর নির্দেশ মেনে ২১ জুলাইয়ের কর্মসূচি পালন করার আহ্বান জানান রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী। ১৪ জুলাই বাঁকুড়া রবীন্দ্র ভবনে ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা। সেই সভাতে বাঁকুড়া জেলার নেতৃত্বকে নিয়ে থাকার কথা শুভেন্দু অধিকারীর। ২১ জুলাইয়ের কর্মসূচি সামনে রেখেই ওই দিন আলোচনা হবে বলে জানাচ্ছে সংশ্লিষ্ট সূত্র।

ক্ষমতায় আসার পর থেকে বারবারই ২১ জুলাইয়ের মঞ্চ তৃণমূলকে অক্সিজেন দিয়েছে। অন্য দিকে বিরোধীদের শক্তি প্রদর্শনের অন্যতম আখড়া হয়ে উঠেছিল এই মঞ্চ। আর শুভেন্দু অধিকারী সেই রাজনৈতিক সভার অন্যতম গুরুত্বপূর্ণ সংগঠক হয়ে অবতীর্ণ হয়েছেন বারবারই। কিন্তু এবার পরিস্থিতি অন্য। করোনার মধ্যে সভা করা সম্ভব নয় জেনেই অনলাইন/ভার্চুয়াল সভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী। এই সভা ভোটের ময়দানে তৃণমূলকে কতটা ডিভিডেন্ট দেয় সেটাই দেখার।

SUJIT BHOWMIK*

Published by: Arka Deb
First published: July 12, 2020, 11:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर