উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

অ্যাম্বুলেন্স, পিপিই কিট নেই! রেনকোট পরে শিক্ষককে বাইকে হাসপাতাল পৌঁছে দিলেন ছাত্র

অ্যাম্বুলেন্স, পিপিই কিট নেই! রেনকোট পরে শিক্ষককে বাইকে হাসপাতাল পৌঁছে দিলেন ছাত্র

পিপিই না পেয়ে রেইনকোট পরেই মাস্টার মশাইকে নিয়ে বাইক চালিয়ে নিয়ে আসেন কোভিড হাসপাতালে। ঝুঁকির যাত্রা তবে শিক্ষকের জন্য এতটুকু করতে পেরে খুশি নিত্যানন্দ।

  • Share this:

Santanu Kar

#জলপাইগুড়ি: করোনায় আক্রান্ত শিক্ষক। অ্যাম্বুলেন্স না পেয়ে শিক্ষককে নিজের মোটর বাইকে বসিয়ে কোভিড হাসপাতালে পৌঁছে দিলেন ছাত্র।শিক্ষকের প্রতি ছাত্রের এই আন্তরিকতার সাক্ষী থাকল জলপাইগুড়ি বিশ্ব বাংলা কোভিড হাসপাতাল।

গত ৪ অক্টোবর করোনায় আক্রান্ত হন জলপাইগুড়ি নেতাজী বিদ্যাপিঠের প্রাক্তন শিক্ষক অনিত কুমার ঘোষ।অবসরের পর আর নদিয়ায় ফিরে যাননি অকৃতদার মাস্টার মশাই। অবসরের পর পাওয়া টাকার একটা বড় অংশ স্কুলের উন্নয়ন খাতে দান করে থেকে গিয়েছেন জলপাইগুড়িতেই।জানান, করোনা ধরা পড়ার পর হোম আইসোলেশনে ছিলেন। বুধবার রাত থেকে শ্বাসকষ্ট শুরু হয়। কোনও উপায় না পেয়ে অ্যাম্বুলেন্সের জন্য বিভিন্ন জায়গায় যোগাযোগ করেন। না পায়ে যোগাযোগ করেন ছাত্র নিত্যানন্দ বর্মনের সঙ্গে। শিক্ষকের ডাক পেয়ে ছুটে যান নিত্যানন্দ।

পিপিই না পেয়ে রেইনকোট পরেই মাস্টার মশাইকে নিয়ে বাইক চালিয়ে নিয়ে আসেন কোভিড হাসপাতালে। ঝুঁকির যাত্রা তবে শিক্ষকের জন্য এতটুকু করতে পেরে খুশি নিত্যানন্দ। তবে চিকিৎসকদের পরামর্শে আপাতত হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে তাঁকে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, ভাল আছেন শিক্ষক। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। কিন্তু কেনও অ্যাম্বুলেন্সে ফোন করেও পেলেন না তা নিয়ে খোঁজ খবর শুরু করেছেন তারা।

Published by: Simli Raha
First published: October 9, 2020, 1:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर