Home /News /north-bengal /
Dhupgudi: ধর্না, পুলিশে অভিযোগ! সব পেরিয়ে বিয়ের সানাই, সঙ্গীতা-শুভঙ্করের গল্প চমকে দেবে

Dhupgudi: ধর্না, পুলিশে অভিযোগ! সব পেরিয়ে বিয়ের সানাই, সঙ্গীতা-শুভঙ্করের গল্প চমকে দেবে

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Dhupgudi: গত ৫ মে ধূপগুড়ি ব্লকের খট্টিমারির মেয়ে পেশায় বন-সহায়িকা সঙ্গীতা রায় বিয়ের দাবিতে ধর্নায় বসেছিলেন শালবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কালিরহাটের বাসিন্দা শুভঙ্কর রায়ের বাড়িতে।

  • Share this:

    #ধুপগুড়ি: চারদিনের স্বল্প সময়ে বিয়ের অনুষ্ঠান হলেও, আয়োজনে খামতি ছিল না। সানাইয়ের বাজনা থেকে জাঁকজমকপূর্ণ প্যান্ডেল, খাওয়া দাওয়া, আত্নীয়- স্বজনদের ভিড় সবকিছুই ছিল। বিয়ের দাবিতে ধর্না এবং তারপর বিয়ে। আবারও ঘটনাস্থল সেই ধূপগুড়ি।

    গত ৫ মে ধূপগুড়ি ব্লকের খট্টিমারির মেয়ে পেশায় বন-সহায়িকা সঙ্গীতা রায় বিয়ের দাবিতে ধর্নায় বসেছিলেন শালবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কালিরহাটের বাসিন্দা শুভঙ্কর রায়ের বাড়িতে। সকাল থেকে বিয়ের দাবিতে বসে থাকার পর সন্ধ্যায় পুলিশ এসে সঙ্গীতাকে ধূপগুড়ি থানায় তুলে নিয়ে যায়। সঙ্গীতার দাবি ছিল, তাঁর সঙ্গে শুভঙ্করের দীর্ঘদিনের সম্পর্ক এবং সে বিয়ে করতে রাজি হলেও এখন বিয়ে করতে নারাজ শুভঙ্কর। তাঁদের সম্পর্কের বিষয়টি স্বীকার করে নেন শুভঙ্করের বাবা।

    আরও পড়ুন - টমেটো জ্বর! রহস্যজনক রোগে কেরলে আক্রান্ত বহু শিশু, রোগ দ্রুত ছড়াচ্ছে অন্য রাজ্যেও

    শুভঙ্করের পরেও বিয়ে করতে না চাওয়ায় পরেরদিন ১৮০ ডিগ্ৰি ঘুরে গিয়ে সঙ্গীতা শুভঙ্করের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ দায়ের করেন ধূপগুড়ি থানায়। এর পরেই বরফ গলতে শুরু করে। দুই পক্ষের মধ্যে দফায় দফায় বৈঠক হয়। অবশেষে গত সোমবার ৯ ই মে দুই পক্ষ বিয়ের সিদ্ধান্তে রাজি হয়। এরপর গতকাল বৃহস্পতিবার রীতিমতো ব্যান্ডপার্টি-সহ বর সেজে সঙ্গীতার বাড়িতে হাজির হন শুভঙ্কর। সেখানেই রীতি অনুযায়ী সঙ্গীতা- শুভঙ্করের চার হাত এক হয়। কম সময়ে বিয়ের অনুষ্ঠান হলেও আয়োজনে কোনও খামতি ছিল না। আর দুজনের বিয়ে হয়ে যাওয়ায় যাবতীয় নাটকের পরিসমাপ্তি ঘটল।

    রকি চৌধুরী

    Published by:Uddalak B
    First published:

    Tags: Bizarre News

    পরবর্তী খবর