ভোটের আগে মঙ্গলবার মালদহে শক্তি পরীক্ষা কংগ্রেসের, মহামিছিলের নেতৃত্বে অধীর

শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা ঘুরে জেলা কালেক্টর চত্বরে সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করা হবে। সমাবেশে বক্তব্য রাখবেন প্রদেশ সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা ঘুরে জেলা কালেক্টর চত্বরে সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করা হবে। সমাবেশে বক্তব্য রাখবেন প্রদেশ সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

  • Share this:

Sebak DebSarma

#মালদহ: নিজেদের গড়ে মঙ্গলবার শক্তিপরীক্ষা কংগ্রেসের। কাল প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর নেতৃত্বে মালদহে মহামিছিলের ডাক দিয়েছে জেলা কংগ্রেস। কর্মী-সমর্থকদের মিছিলে মালদহ শহর অচল, স্তব্ধ হবে দাবি কংগ্রেসের। অন্তত ২০ হাজার লোকের জমায়েতের পরিকল্পনা। ইতিমধ্যেই কর্মসূচির জন্য দলীয় পতাকা আর ফ্লেক্সে সাজিয়ে তোলা হয়েছে মালদহ শহর।

এ দিকে বিধানসভা ভোটের আগে কংগ্রেসের এই কর্মসূচীকে কটাক্ষ করেছে বিজেপি ও তৃণমূল। মালদহ আর কংগ্রেসের গড় নেই, অধীর চৌধুরীও সঞ্জীবনী মন্ত্রে জাগাতে পারবেন না কংগ্রেসকে, কটাক্ষ বিজেপি জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডলের। কংগ্রেসের কর্মসূচিতে লোক হবে না। গনিখানের সময় মালদহ কংগ্রেসের গড় ছিল, কিন্তু এখন সিপিএমের সঙ্গে কংগ্রেসের মাখামাখি ভাল চোখে নিচ্ছেন না সাধারণ কংগ্রেসীরা, পাল্টা অভিযোগ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দুলাল সরকারের।

গত ২০১৬ বিধানসভা নির্বাচনে রাজ্যের মধ্যে মালদহে সবচেয়ে ভাল ফল করেছিল কংগ্রেস। মালদহের ১২টি বিধানসভার মধ্যে এককভাবে ৮টি আসনে জেতে কংগ্রেস। এই অবস্থায় বিধানসভা ভোটের আগে সাংগঠনিক শক্তি ঝালিয়ে নিতে কাল ফের মালদহে পথে নামছে কংগ্রেস। আগামিকাল বনধ হওয়ায় গাড়িতে দলীয় পতাকা লাগিয়ে কর্মীদের মালদহ শহরে আসার পরামর্শ দেওয়া হয়েছে। কৃষকদের দাবিকে সমর্থন জানিয়েই মহামিছিল হবে বলে জানিয়েছেন কংগ্রেস বিধায়ক ভূপেন্দ্রনাথ হালদার। দুপুর একটায় মালদহ শহরের হিন্দি স্কুল সংলগ্ন ময়দান থেকে শুরু হবে কংগ্রেসের মহামিছিল। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা ঘুরে জেলা কালেক্টর চত্বরে সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করা হবে। সমাবেশে বক্তব্য রাখবেন প্রদেশ সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

Published by:Simli Raha
First published: