Home /News /north-bengal /
SSC: প্রাইমারি শিক্ষিকার চাকরি যেতেই ছেড়ে গেল প্রেমিক, অভিনব পথ ধরলেন প্রেমিকা!

SSC: প্রাইমারি শিক্ষিকার চাকরি যেতেই ছেড়ে গেল প্রেমিক, অভিনব পথ ধরলেন প্রেমিকা!

কী বলছেন ওই মহিলা?

কী বলছেন ওই মহিলা?

SSC: নিশিগঞ্জ গ্রামে সেই বাড়িতে এসে তিনি দেখেন বেপাত্তা যুবক। এমনকি তার পরিবারের কেউই বাড়িতে নেই৷

  • Share this:

    #মাথাভাঙ্গা: আদালতের নির্দেশে প্রাইমারি শিক্ষিকার চাকরি থেকে বরখাস্ত হতেই প্রেমিকার সঙ্গে দেখা করতে নারাজ যুবক। প্রতিবাদে ধর্নায় বসলেন প্রেমিকা৷ কোচবিহারের নিশিগঞ্জের ঘটনা৷ সোমবার আদালতের নির্দেশ মত চাকরি হারানোর খবর পেয়েছিলেন এই মাথাভাঙ্গার বাসিন্দা। এরপরেই নিশিগঞ্জে  প্রেমিকের সঙ্গে দেখা করতে চান তিনি। প্রথম দিকে রাজি না হলেও পরে প্রেমিকার চাপে দেখা করতে বাড়িতে আসতে বলেছিলেন যুবক।

    তবে এরপরেও বাঁধে বিপত্তি। নিশিগঞ্জ গ্রামে সেই বাড়িতে এসে তিনি দেখেন বেপাত্তা যুবক। এমনকি তার পরিবারের কেউই বাড়িতে নেই৷ বাড়িতে থাকা  যুবকের মাসির কাছে খোঁজ নেন কিন্তু তারা কোথায় আছেন কিছুই জানতে না পেরে হতাশ হয়ে পড়েন সদ্য সরকারি স্কুলের শিক্ষিকার চাকরি হারানো প্রেমিকা। বাড়িতে এসেও যুবককে ফোনে বারংবার যোগাযোগ করা হলেও সে ফোন তোলেন নি বলে জানা গেছে। এরপরেই বিয়ের দাবিতে ধর্নায় বসেছে সে৷ প্রেমিকা জানান যুবকের সঙ্গে ছয়মাস থেকে প্রেমের সম্পর্ক তার। দেখা করবে বলে বাড়িতে আসতে বললেও দেখা করেনি।

    আরও পড়ুন: কয়লা পাচারকাণ্ডে নতুন মোড়, বিধায়কের ছায়াসঙ্গীকে তলব! নতুন ছক সিবিআই-এর?

    আরও পড়ুন: দিনে এক-দু'কাপ না কমালেই নয়! চা-পানে বিরতির আর্জি পাকিস্তানের!

    তার চাকরি চলে গেছে তা জানার পর তার সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে গেছে। যদিও সেই যুবকের এব্যাপারে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই যুবক নিশিগঞ্জ এলাকায়  কলেজে অশিক্ষক কর্মী হিসেবে কর্মরত৷ যুবকের পরিবারের দাবি ঘটকের মাধ্যমে এই পাত্রীর জন্য সম্বন্ধ দেখেছিল যুবকের পরিবার৷ কিন্তু কোনো প্রেমের সম্পর্ক ছিল না। এসব বলে এই যুবককে ফাঁসানোর চেষ্টা হচ্ছে৷

    Published by:Suman Biswas
    First published:

    Tags: SSC, West Bengal news

    পরবর্তী খবর