Home /News /north-bengal /
Son Killed father In Siliguri: নেশা করে এল বাবা, ছেলেও নেশাগ্রস্থ! ফাঁকা বাড়িতে এর পর যা হল ভাবতে পারবেন না

Son Killed father In Siliguri: নেশা করে এল বাবা, ছেলেও নেশাগ্রস্থ! ফাঁকা বাড়িতে এর পর যা হল ভাবতে পারবেন না

Son Killed Father: প্রায় রোজই নেশা করে ফিরত বাবা ও ছেলে। তার পর বাড়িতে যা হত, পড়শিরা জানালেন সে কথা।

  • Share this:

#শিলিগুড়ি: মদ্যপ ছেলের হাতে খুন মদ্যপ বাবা! ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ৩৮ নং ওয়ার্ডের উত্তর সুকান্তনগরে। ঘটনার সময়ে দু'জনেই নেশাগ্রস্থ ছিলেন বলে জানা গিয়েছে।

গতকাল সন্ধ্যের পর নেশাগ্রস্থ অবস্থায় বাবা ও ছেলের মধ্যে গোলমাল শুরু হয়। বচসা, হাতাহাতির পর মদ্যপ অবস্থায় ছেলে বাবাকে প্রথমে বাঁশ এবং পরে লোহার রড দিয়ে মাথার মধ্যে মারে। সঙ্গে সঙ্গে মেঝেতে লুটিয়ে পড়েন নেশাগ্রস্থ বাবাও! রক্তে ঢেকে যায় মেঝে!

আরও পড়ুন- নিজের বিধানসভাতেই বিক্ষোভের মুখে বিজেপি বিধায়ক! কী অভিযোগ তৃণমূলের?

রাতভর ওই অবস্থায় বাড়িতেই পড়ে ছিলেন বাবা। আজ সকালে মৃত্যু হয় বাবার। তাঁর নাম মনোরঞ্জন সাহা। এলাকায় বিভিন্ন লোকের কাছ থেকে টাকা নিয়ে নিয়মিত নেশা করতেন মনোরঞ্জন সাহা। মাঝেমধ্যেই নেশাগ্রস্থ অবস্থায় বাবা ও ছেলের মধ্যে গোলমাল হত বাড়িতে। অতিষ্ঠ হয়ে উঠেছিলেন পড়শীরাও।

শুধু বাবা নয়, নিজের স্ত্রীকেও নেশাগ্রস্থ অবস্থায় মারধর করত ছেলে গৌতম সাহা। এমনই অভিযোগ। ঘটনার দিন তাঁর স্ত্রী বাড়িতে ছিলেন না।  পাড়াতেও একাধিক গোলমালে জড়িত থাকায় পুলিশ আগেও গ্রেপ্তার করেছিল গৌতম সাহাকে।

আজ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আশিঘর ফাঁড়ির পুলিশ এবং ওয়ার্ড কাউন্সিলর দুলাল দত্ত। কাউন্সিলরও একই অভিযোগ তুলেছেন। তিনি বলেন, এর আগেও বহুবার পাড়াতেও নেশাগ্রস্থ অবস্থায় গোলমালে জড়িয়েছিল গৌতমের নাম।

অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী তুলেছেন কাউন্সিলর সহ পড়শীরাও। বর্তমানে টোটো চালাতেন ধৃত যুবক। পুলিশ ঘটনায় মূল অভিযুক্ত গৌতম সাহাকে গ্রেপ্তার করেছে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়েছে।

ধৃতের স্ত্রী জানায়, ওই সময় বাড়িতে ছিলেন না। খবর পেয়ে আজ কোলের শিশুকে নিয়ে শ্বশুর বাড়িতে আসেন। তাঁরও অভিযোগ, নেশাগ্রস্থ অবস্থায় প্রায়ই এই ধরনের গোলমাল হত বাড়িতে।

আরও পড়ুন- সাধের ডুয়ার্সের এ কী অবস্থা! বিপর্যস্ত গোটা এলাকার জনজীবন! কী হল জানেন?

এদিন বাড়িতে গিয়ে তদন্তকারীরাও দেখতে পান ইতিউতি ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে দেশী এবং বিদেশী মদের বোতল। তা দেখেই পুলিশ নিশ্চিত হয়, গতকালও নেশা করেই বাবা ও ছেলের মধ্যে গোলমাল হয়। এদিকে পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্যে উত্তরবঙ্গ মেডিকেলের মর্গে পাঠিয়েছে।

Published by:Suman Majumder
First published:

Tags: Murder Case, Siliguri

পরবর্তী খবর