corona virus btn
corona virus btn
Loading

ওষুধের দোকানে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব!

ওষুধের দোকানে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব!

জেলা হাসপাতালের উলটো দিকের ওষুধের দোকানের। যেখানে লকডাউনের নিয়ম মানার বালাই নেই!

  • Share this:

#শিলিগুড়ি: লকডাউনের বিধিনিষেধকে ডোন্ট  কেয়ার! দোকানের সামনে থিক থিক সাইকেল, মোটর বাইক! আর দোকানের ভতরও মানা হচ্ছে না কোনো সামাজিক দূরত্ব! এক কর্মীর ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলছে অন্য এক কর্মী! এই ছবি শহর শিলিগুড়ির খাসতালুকে!

জেলা হাসপাতালের উলটো দিকের ওষুধের দোকানের। যেখানে লকডাউনের নিয়ম মানার বালাই নেই! আচমকা পরিদর্শনে গিয়ে নজরে পড়ে শিলিগুড়ি থানার আই সি সুদীপ চক্রবর্তীর। তৎক্ষনাৎ হানা দেন দোকানে। গিয়ে দেখেন দোকানের মালিকের মুখে না আছে মাস্ক, না ফেস কভার। জিজ্ঞেস করতেই পালটা জবাব, পকেটে আছে। বাধ্য হয়েই অবশেষে পকেট থেকে মাস্ক বের করে পড়লেন। কত শতাংশ কর্মী নিয়ে কাজ করছেন? জবাব আসে ৫০ শতাংশ কর্মী।

আই সি পাল্টা বলেন, আজই কর্মীদের নামের তালিকা পাঠান। ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ করতে হবে। উলটে পালটা জবাব দোকান মালিকের। বন্ধ করে দিন ওষুধের দোকান। আই সি সাফ বলেন, এই হুমকি আমায় দেবেন না। আপনাকে দোকান বন্ধ করতে বলা হয়নি। সামাজিক দূরত্ব মেনে দোকান চালাতে হবে। কঠিন সময়ে সকলেই এগিয়ে আসছেন। নিয়ম ভাঙা নিয়ে পুলিশ-দোকান মালিকের মধ্যে চলে তুমুল বাকবিতণ্ডা। এদিন শহরজুড়েও অতি সতর্ক ছিল পুলিশ।

হাসমিচক, সেবক মোড়, দার্জিলিং মোড় জুড়ে চলে নাকা তল্লাশি। বৈধ নথি না মেলায় অনেককেই ফিরিয়ে দেওয়া হয়েছে। এনজেপি থানা এলাকাতেও চলে নাকা। লকডাউন ভঙ্গকারী বহু লোককে গ্রেপ্তার করা হয়েছে। এদিন শহরের রাস্তায় নামেন শিলিগুড়ির পুলিশ কমিশনার ত্রিপুরারী। প্রথমে যান নয়া বাজার এলাকায়। খতিয়ে দেখেন লকডাউন পরিস্থিতি। তারপর যান বিধান মার্কেটে। সামাজিক দূরত্ব মানা হচ্ছে কি? মাস্ক বা ফেস কভারের ব্যবহার হচ্ছে কি? খতিয়ে দেখেন যাবতীয় পরিস্থিতি। তবুও এক শ্রেণীর মানুষ লকডাউন ভেঙে রাস্তায়! আরো সক্রিয় হবে শিলিগুড়ি পুলিশ।

First published: April 29, 2020, 10:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर