Home /News /north-bengal /
Siliguri News: শিলিগুড়িতে মহকুমা পরিষদের ভোটের প্রচারে এসে দলীয় কর্মী, সমর্থকদের ক্ষোভের মুখে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লো

Siliguri News: শিলিগুড়িতে মহকুমা পরিষদের ভোটের প্রচারে এসে দলীয় কর্মী, সমর্থকদের ক্ষোভের মুখে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লো

Minister of State Jhon Barlow face protest from BJP workers

Minister of State Jhon Barlow face protest from BJP workers

তৃণমূলের লোক, পালটা খোঁচা বার্লার, মানতে নারাজ তৃণমূল!

  • Share this:

#শিলিগুড়ি:  রাস্তাঘাট নেই। সেতু নেই। পাকা বাড়ি নেই। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লাকে কাছে পেয়ে আজ বিরোধীরা নয়, ক্ষোভ উগড়ে দিলেন বিজেপিরই কর্মী, সমর্থকেরা। শিলিগুড়ি মহকুমা পরিষদের নির্বাচনে বিজেপি প্রার্থীদের সমর্থনে নকশালবাড়ির লোহাসিং চা বাগানে আজ প্রচারে যান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। তাঁকে সামনে পেয়েই এই দাবীগুলোতে ক্ষোভ প্রকাশ করেন বিজেপি কর্মীরা।

তাদের অভিযোগ, ভোটের সময়ে চা বাগানের শ্রমিক লাইনে নেতা, প্রার্থী, মন্ত্রীদের ভিড় উপচে পড়ে। সঙ্গে প্রতিশ্রুতির বন্যা বইয়ে দিয়ে যান। শুধু ভোট নেওয়া, কিন্তু কাজ কোথায়? ভোট ফুরোলেই দেখা মেলেনা জন প্রতিনিধিদের। দাবী, সমস্যা শোনার লোক পর্যন্ত কাউকে পাওয়া যায় না। শুক্রা মালপাহাড়িয়া নামে ওই বিজেপি কর্মী আজ কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে কাছে পেয়েই দীর্ঘদিনের জমে থাকা ক্ষোভ উগড়ে দেন। তাঁর দাবী, আগে কাজ, তারপর ভোট। শুধু মিথ্যে প্রতিশ্রুতি দিলে চলবে না। এমনটা যে হবে তা আগে আঁচ পর্যন্ত করতে পারেননি বিজেপির স্থানীয় নেতারা। এদিনের প্রচারে সঙ্গে ছিলেন বিজেপির মহকুমা পরিষদের প্রার্থী দিলীপ বাড়ুইও। কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে ক্ষোভের মুখে পড়তে হওয়ায় বেশ অস্বস্তিতে পড়তে হল গেরুয়া শিবিরকে।

আরও পড়ুন - Funny Video: হেসে পেটে খিল ধরে যাবে! উইকেট কিপার তো পুরো...

নেশা করে এই ধরনের কথা বলেছে ওই যুবক। তিনি কোনো বিজেপির কর্মী নন, সুবিধাভোগী। এটা তৃণমূলের কাজ। নিজেদের কাছে কোনো ইস্যু না থাকায় মদ খাইয়ে লোক পাঠিয়ে দিয়েছে তৃণমূল। পালটা দাবি জন বার্লার। পরে বিক্ষোভকারী ওই যুবককে বোঝানোরও চেষ্টা চালান তিনি। কিন্তু নাছোরবান্দা যুবক। মন্ত্রী বলেন, এই ধরনের অভিযোগ ঠিক নয়। ২০১৯-এর মতো এবারেও এই এলাকায় জয়ী হবে বিজেপি প্রার্থীরাই। এদিন তিনি লোহাসিং চা বাগানে শ্রমিকদের নিয়ে বৈঠকও করেন। এদিন তিনি ওর্ড, ত্রিহানা, অটল, মেরিভিউ, দমদমা চা বাগানেও প্রচার সারেন তিনি।

তৃণমূলের দাবী, বিজেপির জনসমর্থন তলানিতে ঠেকেছে। লোকসভা, বিধানসভা ভোটের সঙ্গে মহকুমা পরিষদের নির্বাচনকে মেলানো ঠিক নয়। আর ওদের প্রচারে আমাদের লোককে পাঠাতে যাবো কেন? এবারে গ্রামের লড়াইয়ে শূণ্য হাতে থামবে বিজেপি।

Partha Sarkar
Published by:Debalina Datta
First published:

Tags: BJP, Siliguri

পরবর্তী খবর