corona virus btn
corona virus btn
Loading

পুরী বেড়াতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ পড়ুয়া, ছেলেকে খুনের অভিযোগ পরিবারের

পুরী বেড়াতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ পড়ুয়া, ছেলেকে খুনের অভিযোগ পরিবারের

পড়শি রাজ্যে পড়তে গিয়ে সহপাঠীদের বিদ্বেষের বলি বাঙালি ছাত্র? আত্মীয়দের অভিযোগ সত্ত্বেও ঠুটো জগন্নাথ ওড়িশা পুলিশ।

  • Share this:

#শিলিগুড়ি: ভুবনেশ্বর থেকে পুরী বেড়াতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ ম্যানেজমেন্ট পড়ুয়া। শিলিগুড়ির বাসিন্দা দেবমাল্য রায়কে খুনের অভিযোগ পরিবারের। পড়শি রাজ্যে পড়তে গিয়ে সহপাঠীদের বিদ্বেষের বলি বাঙালি ছাত্র? আত্মীয়দের অভিযোগ সত্ত্বেও ঠুটো জগন্নাথ ওড়িশা পুলিশ।

শিলিগুড়ির সুভাষপল্লির বাসিন্দা বছর তেইশের দেবমাল্য রায়। ম্যানেজমেন্টের পড়ুয়া দেবমাল্য গত জুন মাসে ভুবনেশ্বর যান। ভরতি হন সেখানকারই একটি কলেজে। দোসরা সেপ্টেম্বর বন্ধুদের সঙ্গে পুরী বেড়াতে যান দেবমাল্য। তারপর আর ফেরা হয়নি।

-- সহপাঠীদের দাবি, পা পিছলে সমুদ্রে পড়ে যান দেবমাল্য

-- একই দাবি করেছেন ঘটনার প্রত্যক্ষদর্শী এক মহিলাও

মানতে নারাজ পরিবার।আত্মীয়দের দাবি, ভাল ছাত্র এবং বাঙালি হওয়াতেই দেবমাল্যর ওপর আক্রোশ ছিল তাঁর সহপাঠীদের।

দেবমাল্যর পরিবারের প্রশ্ন..

-- পুরী বেড়াতে গিয়েও কেন সৈকতে গেলেন না দেবমাল্যরা? -- কেন জনবিরল এলাকায় নিয়ে যাওয়া হল দেবমাল্যকে? -- জঙ্গলের ভিতর দিয়ে সমুদ্র দেখতে যাওয়ার কারণ কী? -- কেন দেবমাল্যকে বাঁচানোর চেষ্টা করলেন না সহপাঠীরা?

ঘটনার পরই ওড়িশায় চলে যান দেবমাল্যর বাবা, মা ও দাদা। মেধাবী ছাত্রের এমন পরিণতিতে শোকস্তব্ধ শিলিগুড়ির সুভাষপল্লি। পরিবারের অভিযোগ, দেবমাল্যকে খুঁজতে কোনও উদ্যোগই নেয়নি ওড়িশা পুলিশ। এমনকী, অভিযোগ জানাতেও নিতে হয়েছে পুলিশ সুপারের সাহায্য। এই অবস্থায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ চেয়েছেন দেবমাল্যর আত্মীয়রা।

আরও দেখুন-

First published: September 10, 2019, 4:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर