corona virus btn
corona virus btn
Loading

শিলিগুড়িতে ডেঙ্গি পরিস্থিতি নিয়ে পুরসভা-রাজ্য সরকার রাজনৈতিক চাপানউতোর শুরু !

শিলিগুড়িতে ডেঙ্গি পরিস্থিতি নিয়ে পুরসভা-রাজ্য সরকার রাজনৈতিক চাপানউতোর শুরু !
Representational Image

শিলিগুড়িতে ডেঙ্গি পরিস্থিতি নিয়ে পুরসভা-রাজ্য সরকার রাজনৈতিক চাপানউতোর শুরু হল।

  • Share this:

#শিলিগুড়ি: শিলিগুড়িতে ডেঙ্গি পরিস্থিতি নিয়ে পুরসভা-রাজ্য সরকার রাজনৈতিক চাপানউতোর শুরু হল। রাজ্যের অভিযোগ, ডেঙ্গি নিয়ন্ত্রণে ব্যর্থ শিলিগুড়ি পুরসভা। পুরসভার পাল্টা দাবি, ডেঙ্গি নিয়ন্ত্রণে সহযোগিতা করছে না রাজ্য। পুরসভার সক্রিয়তা তুলে ধরে চিঠি দিলেন শিলিগুড়ির মেয়র। অন্যদিকে ডেঙ্গি নিয়ন্ত্রণে ব্যর্থতার অভিযোগে কলকাতা পুরসভার সামনে বিক্ষোভ দেখাল বামেরা।

শিলিগুড়িতে ডেঙ্গি পরিস্থিতি নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। অভিযোগ-পালটা অভিযোগে জড়াল রাজ্য সরকার ও বাম পরিচালিত পুরবোর্ড। পুরমন্ত্রীকে চিঠি দিলেন শিলিগুড়ির মেয়র। ডেঙ্গি দমনে শিলিগুড়ি পুরসভা কতটা সক্রিয়, তাই তুলে ধরা হয়েছে ৩ পাতার চিঠিতে।

স্বাস্থ্য দফতরের সঙ্গে সমন্বয়ে ডেঙ্গি নিয়ন্ত্রণের কাজ হচ্ছে। আমরা প্রথম থেকে সক্রিয় ছিলাম বলেই এখন পরিস্থিতির উন্নতি হয়েছে। শিলিগুড়ি হাসপাতালের পরিকাঠামো বাড়াতে হবে। ট্রপিক্যাল মেডিসিন বিভাগে বিশেষজ্ঞ চাই। এদিন শিলিগুড়ি জেলা হাসপাতাল পরিদর্শন করেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী। ডেঙ্গি আক্রান্তদের সঙ্গে কথা বলেন মন্ত্রী। তাঁর অবশ্য দাবি, শিলিগুড়িতে ডেঙ্গুর সংক্রমণ কমেছে।

উত্তরবঙ্গে এই মুহুর্তে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা প্রায় ৩০০। সরকারিভাবে মৃত ৪। তবে গত ৩ দিনে রোগীর চাপ কিছুটা কমেছে। অন্যদিকে ডেঙ্গি নিয়ন্ত্রণে ব্যর্থতার অভিযোগে কলকাতা পুরসভার ভিতরে-বাইরে বিক্ষোভ দেখায় বামেরা। স্মারকলিপি দেওয়াকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে তর্কাতর্কিতেও জড়িয়ে পড়েন বাম নেতা-কর্মীরা।

First published: November 2, 2017, 8:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर