Home /News /north-bengal /

Bengal Bjp: 'চেয়ারম্যান সাহেব শুনুন...', পুরভোটে বিজেপি-র নয়া কর্মসূচি! লক্ষ্য কে?

Bengal Bjp: 'চেয়ারম্যান সাহেব শুনুন...', পুরভোটে বিজেপি-র নয়া কর্মসূচি! লক্ষ্য কে?

বিজেপির নতুন কর্মসূচি

বিজেপির নতুন কর্মসূচি

Bengal Bjp: 'চেয়ারম্যান সাহেব শুনুন', শিলিগুড়িতে পালটা কর্মসূচী বিজেপির, লাইভ প্রোগ্রামে শহরবাসীর সমস্যার কথা শুনবেন ২ গেরুয়া বিধায়ক!

  • Share this:

#শিলিগুড়ি: "চেয়ারম্যান সাহেব দেখুন"! পুরভোটের আগে বিজেপির নয়া কর্মসূচী শিলিগুড়িতে। পুরসভার ৪৭টি ওয়ার্ডের বাসিন্দাদের কাছ থেকে সরাসরি ভিডিও ক্লিপিং সহ অভিযোগ শুনবেন বিজেপির দুই বিধায়ক শঙ্কর ঘোষ এবং শিখা চট্টোপাধ্যায়। কারণ পুরসভার ৪৭টি ওয়ার্ডের মধ্যে ৩৩টি শিলিগুড়ি বিধানসভার অন্তর্গত। বাকি ১৪টি ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভা এলাকার মধ্যে।

এজন্য আলাদা হোয়াটসঅ্যাপ নম্বর চালু করছে গেরুয়া শিবির। প্রতি সপ্তাহের শুক্রবার লাইভে বসবেন দুই বিধায়ক এবং এর মধ্য দিয়ে শহরের যাবতীয় অভিযোগ শোনাবেন পুর প্রশাসক গৌতম দেবকে। সেইসব সমস্যার সমাধানও চাইবেন। জানুয়ারি থেকে শুরু হবে এই নয়া কর্মসূচী বলে আজ ঘোষণা করেছেন শঙ্কর ঘোষ।

আরও পড়ুন: মমতার মুখে 'আর্জেন্টিনা', কটাক্ষের জবাব দিলেন ভিন রাজ্যের রং দেখিয়ে

প্রথমদিকে সপ্তাহে ২দিন হবে এই লাইভ কর্মসূচী। প্রসঙ্গত সম্প্রতি শহরবাসীর যাবতীয় সমস্যা, অভিযোগ শোনা এবং তা দ্রুত বাস্তবায়িত করার লক্ষ্যে " টক টু চেয়ারম্যান" নামে লাইভ কর্মসূচী শুরু করেছেন পুর প্রশাসক গৌতম দেব। প্রথম দিনেই ভালো সাড়া পেয়েছেন তিনি। চটজলদি সমস্যার সমাধানেরও নির্দেশ দিয়েছেন। পুর প্রশাসকের কর্মসূচীকে চাপে  রাখতেই কি আসরে পদ্ম শিবির? আর তাই সেই কর্মসূচীরই পালটা বিজেপি নেতৃত্বর এই "চেয়ারম্যান সাহেব শুনুন" কর্মসূচী।

আরও পড়ুন: আর পুরী পর্যন্ত নয়, এবার দিঘাতেই জগন্নাথ মন্দির! অর্থ অনুমোদন মুখ্যমন্ত্রীর

বিজেপির ২ বিধায়ক একযোগে বসে শহরবাসীর পুর পরিশগেবা সংক্রান্ত যাবতীয় সমস্যার কথা শুনবেন। যদিও একে নাটক বলে কটাক্ষ করেছেন প্রশাসক মণ্ডলীর সদস্য রঞ্জন সরকার। তিনি পালটা বলেন, সাধারন মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে। জোর করে সাধারণের সামনে আসার জন্যেই এই কর্মসূচী। উলটে ওদের "প্রধানমন্ত্রী শুনুন" কর্মসূচী করা উচিৎ বলে মন্তব্য করেছেন তিনি। কারণ রাজ্য বঞ্চিত কেন্দ্রের দ্বারা। সেই বিষয়গুলো প্রধানমন্ত্রীর নজরে আনবার জন্যেই বিজেপি বিধায়কদের নামা উচিৎ। দিনক্ষন চূড়ান্ত না হলেও শিলিগুড়িতে কার্যত পুর ভোটের দামামা বেজে গিয়েছে। গতকাল শাখা সংগঠনের কর্মসূচীতে যোগ দিয়ে পুরসভার গেটে বসে পড়েন প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য। লড়াইয়ে এক ইঞ্চি জমি কেউ কাউকে ছাড়তে নারাজ।

Published by:Suman Biswas
First published:

Tags: Bengal BJP, Siliguri

পরবর্তী খবর