Home /News /north-bengal /
Siliguri Election: শিলিগুড়ি মহকুমা পরিষদের নির্বাচনের আগে বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে পোস্টার

Siliguri Election: শিলিগুড়ি মহকুমা পরিষদের নির্বাচনের আগে বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে পোস্টার

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Siliguri Election: যদিও তৃণমূল পালটা খোঁচা দিয়েছে গেরুয়া শিবিরকে। তৃণমূল কংগ্রেসের প্রচুর কাজ আছে। তৃণমূল এসব নিয়ে মাথাই ঘামাচ্ছে না।

  • Share this:

#শিলিগুড়ি: সামনেই শিলিগুড়ি মহকুমা পরিষদের ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন। তার আগে বিতর্কে গেরুয়া শিবির! দলের অন্তর্দন্দ্ব এক্কেবারে প্রকাশ্যে! জেলা সভাপতির বিরুদ্ধে পোস্টার শহরে! ভোটের মুখে যা অস্বস্তিতে ফেলেছে বিজেপিকে, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

রাজ্য বিজেপির বিড়ম্বনার মাঝে নয়া বিতর্ক শিলিগুড়িতে! ফেসবুকের পর এবারে ফেস্টুন! শহরের একাধিক জায়গায় ফেস্টুন। শিলিগুড়িতে জেলা বিজেপির সভাপতি আনন্দময় বর্মনের বিরুদ্ধে পোস্টার! কি লেখা আছে পোস্টারে? "বিজেপি জেলা সভাপতি আনন্দময় বর্মনের একনায়কতন্ত্র মানছি না, মানবো না!" "আনন্দময় বর্মনকে হাটাও, জেলা বিজেপিকে বাঁচাও!"  ফেস্টুন পড়েছে শহরের বিভিন্ন প্রান্তে। অভিযোগ, জেলার বিভিন্ন শাখা সংগঠনের একাধিক পদে নিজের বিধানসভা কেন্দ্র থেকে নেতাদের বসিয়েছেন। মাটিগাড়া-নকশালবাড়ির বিধায়কও তিনি। তাঁর বিরুদ্ধে একনায়কতন্ত্র এবং দুর্নীতির অভিযোগ তোলা হয়েছে পোস্টারে।

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন জেলা সভাপতি আনন্দময় বর্মন। তিনি বলেন, সামনেই পঞ্চায়েত ভোট। আমার ভাবমূর্তি খারাপ করতেই তৃণমূল এই ধরনের কাজ করেছে। তিনি কোনও দুর্নীতিতে যুক্ত নন। আর দলের গনতন্ত্র মেনেই সবটা হয়েছে। পালটা দাবী আনন্দের।অন্য দিকে জেলা সভাপতির পাশেই শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ। তিনি বলেন, পঞ্চায়েত ভোটের আগে জেলা সভাপতির সম্মানহানি করতেই এই ধরনের পোস্টার। পুলিশকে অভিযুক্তদের খুঁজে বের করতে হবে। আর সভাপতি দক্ষতার সঙ্গেই দল পরিচালনা করছেন। বেনামে পোস্টারের কোনও অর্থ হয় না বলে মনে করেন তিনি।

আরও পড়ুন: 'বিদিশা যা করেছে, ঠিক করেছে, ওঁর কাছে আমি যেতে চাই', মা-কে বলেছিলেন মঞ্জুষা

যদিও তৃণমূল পালটা খোঁচা দিয়েছে গেরুয়া শিবিরকে। তৃণমূল কংগ্রেসের প্রচুর কাজ আছে। তৃণমূল এসব নিয়ে মাথাই ঘামাচ্ছে না। আগে পঞ্চায়েত নির্বাচনে ৫০০-র বেশী আসনে প্রার্থী দিক বিজেপি। সুষ্ঠভাবে নির্বাচনটা করুক। বললেন জেলা তৃণমূলের মুখপাত্র বেদব্রত দত্ত। তিনি বলেন, এটা বিজেপির নিজেদের গোষ্ঠীদ্বন্দের ফল। আগে সেটা ওরা বের করুক। শুধু তাইই নয়, জেলা যুব মোর্চার সভাপতি করা হোক যুবনেতা সৌরভ সরকারকে। এই দাবীতেও পোস্টার পড়েছে শহরে। প্রসঙ্গত যুব মোর্চার নতুন সভাপতি করা হয়েছে অরিজিৎ দাসকে।

Partha Sarkar

Published by:Uddalak B
First published:

Tags: Siliguri

পরবর্তী খবর