Home /News /north-bengal /
Raiganj News: পুলিশ অফিসারের বাড়িতে ঢুকল ওরা, পরপর গুলি, মৃত্যু! রায়গঞ্জে যে ভয়ংকর ঘটনা ঘটল...

Raiganj News: পুলিশ অফিসারের বাড়িতে ঢুকল ওরা, পরপর গুলি, মৃত্যু! রায়গঞ্জে যে ভয়ংকর ঘটনা ঘটল...

ভয়ংকর কাণ্ড রায়গঞ্জে

ভয়ংকর কাণ্ড রায়গঞ্জে

Raiganj News: রায়গঞ্জে গুলি চালনোর ঘটনায় মৃত এক। বাকি দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

  • Share this:

    #রায়গঞ্জ: খোদ পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে পরপর গুলি! হ্যাঁ, মারাত্মক এই ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ (Raiganj) শহরের দেবীনগর এলাকায়। এর ফলে গুলিবিদ্ধ হন ওই পুলিশ অফিসার সহ একই পরিবারের তিনজন। তাঁদের সকলকেই রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। হাসপাতালেই একজন মহিলাকে মৃত বলে ঘোষণা করা হয়েছে। বাকি দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম দেবী সান্যাল। জখম দুজনের নাম বিজয়কৃষ্ণ মজুমদার ও রূপা অধিকারী। বর্তমানে জখম দুজনকে মালদহ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

    পুলিশ সূত্রে খবর, যারা গুলি করেছে তারা আগে বিজয়কৃষ্ণ মজুমদারের বাড়িতেই ভাড়া থাকত। ভাড়া নিয়ে বিবাদের জেরেই এই হামলা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। তবে, এর পিছনে আর কোনও রহস্য আছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

    আরও পড়ুন: পিস্তল উঁচিয়ে দিলীপ ঘোষের নিরাপত্তারক্ষীরা! রিপোর্ট তলব কমিশনের, যা নির্দেশ এল...

    পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, গুলিবিদ্ধ বিজয়কৃষ্ণ মজুমদার রাজ্য পুলিশের সাব-ইনস্পেকটর পদে কর্মরত। আরও বাকি যে দুজন গুলিবিদ্ধ হয়েছেন, তাঁরা বিজয়কৃষ্ণ বাবুর বোন। তার মধ্যে একজন, রুপা অধিকারীর বাড়ি মালদায়। পুলিশ সুপার মহন্মদ সানা আখতারও ঘটনা প্রসঙ্গে বলেন, ৩ থেকে ৪ জনের দুষ্কৃতীদল গুলি চালায় বলে অভিযোগ পাওয়া গিয়েছে। একজনের মৃত্যু হয়েছে, বাকি দুজনের চিকিৎসা চলছে।

    Published by:Suman Biswas
    First published:

    পরবর্তী খবর