corona virus btn
corona virus btn
Loading

স্কুলপড়ুয়া কিশোরের রহস্যমৃত্যু, ব্রাউন সুগার ও মাদকের আসরের প্রতিবাদ করায় খুন, দাবি পরিবারের

স্কুলপড়ুয়া কিশোরের রহস্যমৃত্যু, ব্রাউন সুগার ও মাদকের আসরের প্রতিবাদ করায় খুন, দাবি পরিবারের

সম্প্রতি মাদক ও ব্রাউন সুগার ব্যবহার এবং ব্যবসায় জড়িয়ে পড়ে এলাকার কয়েকজন যুবক। এলাকায় বহিরাগতদের আনাগোনা বেড়ে যায়।

  • Share this:

#মালদহ: গাছের ডালে স্কুলপড়ুয়া কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনায় রহস্য মালদহের মোথাবাড়িতে। এলাকায় ব্রাউন সুগার ও মাদকের আসর এর প্রতিবাদ করায় খুন বলে দাবি মৃতের পরিবারের। খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ দুই প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনার তদন্তে মোথাবাড়ি থানার পুলিশ।

মঙ্গলবার সকালে আলকরিম সাইন(১৭) নামে নবম শ্রেণীর পড়ুয়া ওই কিশোরের দেহ উদ্ধার হয় মোথাবাড়ি থানার উত্তর লক্ষীপুর এর কাহালা গ্রামে। জানা গিয়েছে, সম্প্রতি মাদক ও ব্রাউন সুগার ব্যবহার এবং ব্যবসায় জড়িয়ে পড়ে এলাকার কয়েকজন যুবক। এলাকায় বহিরাগতদের আনাগোনা বেড়ে যায়।

মাদক কারবারের  প্রতিবাদ করা নিয়ে স্থানীয় দুই যুবকের সঙ্গে মৃতের গন্ডগোল হয়।  এরপরে ওই কিশোর ও পরিবারকে হুমকি দেওয়া হচ্ছিল। এনিয়ে মোথাবাড়ি থানায় অভিযোগ দায়ের করেছিলেন মৃতের পরিবার। এরপর গ্রাম্য আলোচনার মাধ্যমে বিষয়টি মিটিয়ে নেবার কথা হয়। রাতে এনিয়ে আলোচনাও বসে। উভয়পক্ষ গোলমাল না বাড়ানোর বিষয়েও ঠিক হয়। কিন্তু, বাড়িতে ফেরার পর রাত থেকে ওই কিশোরের আর খোঁজ পাওয়া যায়নি ।

সকালে বাড়ির কাছেই একটি নিম গাছে ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার হয়। খবর পেয়ে মোথাবাড়ি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা। মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই আত্মহত্যা না খুন এবিষয়ে জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

Published by: Dolon Chattopadhyay
First published: September 1, 2020, 8:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर