corona virus btn
corona virus btn
Loading

স্কুল বদলে গেল বিয়ে বাড়িতে, ঘটা করে হল অনুষ্ঠান,পাত পেড়ে খেলেন নিমন্ত্রিতরা!

স্কুল বদলে গেল বিয়ে বাড়িতে, ঘটা করে হল অনুষ্ঠান,পাত পেড়ে খেলেন নিমন্ত্রিতরা!
  • Share this:

Sebak DebSarma

#মালদহ: স্কুলেই বিয়ের আসর মালদহে। মালদহের কালিয়াচক গার্লস স্কুলের ঘটনা । ফুলের গেট, প্যান্ডেল খাটিয়ে রান্না খাওয়া দাওয়া ।  ব্যবহার করা হলো স্কুলের আলো, পাখার। স্কুলে এসে ভোজ খেলেন নিমন্ত্রিতরা।  হলো ফোটোসেশন। স্থানীয় এক ব্যবসায়ীর মেয়ের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে এলাহী খাওয়া-দাওয়ার ব্যবস্থাও হয় হাই স্কুলের ভিতরে । অনুষ্ঠানে পাত পেড়ে খান কয়েকশো মানুষ । কিন্তু স্কুলের ভেতরে এ ভাবে বিয়ের আসর বসানোর অনুমতি দিল কে? তা নিয়ে মুখ খুলতে চাননি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন, বা স্কুলের পরিচালন সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসেন।

জানা গিয়েছে, স্কুলের কাছেই হাসপাতাল পাড়ার বাসিন্দা ইলেকট্রিক সরঞ্জাম বিক্রেতা ব্যবসায়ীর মেয়ের বিয়ের অনুষ্ঠান হয় স্কুলে । এদিন সকাল থেকেই ছিল তোড়জোড় । স্কুলের সামনে তৈরি করা হয় ফুলের তোরণ। স্কুলের একাধিক ঘর আত্মীয়, নিমন্ত্রিতদের বসার জন্য ব্যবহার করা হয়। ব্যবহার করা হয় স্কুলের  আলো পাখা। বর-কনেকে স্কুলের ঘরের ভেতরে ঢুকেই শুভেচ্ছা বিনিময় করেন আত্মীয় স্বজনেরা। স্কুলের পড়াশোনার জন্য ব্যবহৃত ঘরের মধ্যেই দুপুর বারোটা থেকে লোকজনের আনাগোনা শুরু হয়। বিকেল পাঁচটাতেও দেখা যায় বিয়ের শেষ পর্ব চলছে ৷  স্কুলের নৈশপ্রহরী বলেন, স্কুল কর্তৃপক্ষ বলাতেই তিনি প্রধান গেট খুলে দিয়েছিলেন। কিন্তু অনুমতির বিষয়ে তাঁর কিছুই জানা নেই।

এই ঘটনার পর স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁরা কোনওরকম ফোন ধরেননি। এমনকি প্রকাশ্যে কোনও মন্তব্য করতে রাজি হননি। তবে স্কুলের ভিতর এভাবে ঘটা করে বিয়ের অনুষ্ঠান নিয়ে ক্ষোভ দানা বেঁধেছে। প্রভাবশালী বলেই কি এভাবে ঘটা করে স্কুলেই বিয়ের অনুষ্ঠান ? উঠছে প্রশ্ন।

First published: March 1, 2020, 9:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर