corona virus btn
corona virus btn
Loading

করোনা মোকাবিলায় নয়া ব্যবস্থা, কালিয়াচক থানায় বসল স্যানিটাইজেশন মেশিন

করোনা মোকাবিলায় নয়া ব্যবস্থা, কালিয়াচক থানায় বসল স্যানিটাইজেশন মেশিন

মালদহের কালিয়াচকে ইতিমধ্যেই একাধিক করোনা রোগীর হদিশ মিলেছে।

  • Share this:

#মালদহ: করোনা মোকাবিলায় মালদহ জেলায় প্রথম কালিয়াচক থানায় বসল অল বডি স্যানিটাইজেশন মেশিন। এখন থেকে কালিয়াচক থানায় ঢোকা ও বেড়নোর পথে প্রত্যেক পুলিশকর্মী, ধরা পড়া লোকজন, এমনকি অভিযোগ জানাতে আসা মানুষজন প্রত্যেকেই এই স্যানিটাইজেশন মেশিন পেরিয়ে থানার মুল ভবনে ঢুকতে হবে। এর ফলে করনো মোকাবিলায় সুরক্ষা ব্যবস্থা অনেকটাই জোরদার হবে বলে  আশা পুলিশের।

মালদহের কালিয়াচকে ইতিমধ্যেই একাধিক করোনা রোগীর হদিশ মিলেছে। অনেক ক্ষেত্রেই রোগীদের গ্রামে গিয়ে করোনা আক্রান্তদের বাড়ি থেকে বের করে করোনা হাসপাতালে পাঠানোর উদ্যোগ নিতে হয়েছে পুলিশকে। এভাবে বারবারই করোনা কনটেইনমেন্ট জোনে যাতায়াত করতে হচ্ছে পুলিশকে। এই অবস্থায় থানাতেই স্যানিটাইজেশনের ব্যবস্থা হওয়ায় পুলিশ কর্মীরা উপকৃত হবেন।

প্রশাসন সূত্রে খবর এখনও পর্যন্ত কালিয়াচকে করোনা আক্রান্ত হয়েছেন ২৭ জন। এতদিন কালিয়াচক থানায় থার্মাল স্কিনিং এবং হাত ধোয়ার ব্যবস্থা রাখা হয়েছিল। কিন্তু প্রতিদিনই বিভিন্ন কাজ নিয়ে থানা চত্বরে আসছেন বিভিন্ন এলাকার মানুষজন। আবার পুলিশ কর্মীরাও কনটেনইমেন্ট জোন  আবার থানায় প্রায় যাতায়াত করতে হচ্ছে। এইসব সমস্যা মেটাতেই মালদহে প্রথম থানা হিসেবে কালিয়াচকে অল বডি স্যানিটাইজেশনের ব্যবস্থা চালু করা হল বুধবার। উপস্থিত ছিলেন কালিয়াচক থানার আই,সি আশিষ দাস, কালিয়াচক ১ পঞ্চায়েত সমিতির সভাপতি আতিউর রহমান।

Published by: Dolon Chattopadhyay
First published: May 27, 2020, 10:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर