৯০ হাজার টাকার ইলেকট্রিক বিল এল বাড়িতে! মাথায় হাত অসহায় পরিবারের

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 07, 2019 07:41 PM IST
৯০ হাজার টাকার ইলেকট্রিক বিল এল বাড়িতে! মাথায় হাত অসহায় পরিবারের
প্রতীকী ছবি ৷
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 07, 2019 07:41 PM IST

#ডুয়ার্স: বাড়ির বিদ্যুতের বিল ৯০ হাজার চক্ষু চড়ক গাছ । মাথায় হাত অসহায় পরিবারের । আর পাঁচটা বাড়ির মত বাড়িতে বিদ্যুৎ চলে লামা পরিবারে । তাই বিল আসাটাও অন্যান্য বাড়ির মতই হবে এটাই স্বাভাবিক। কিন্তু মণি লামার বাড়িতে বিদ্যুতের যে বিল পৌছালো তা একটি ছোট কারখানার বিলের চেয়েও বেশি। যার পরিমাণ প্রায় এক লক্ষ টাকা । যা দেখে চোখ কপালে বাড়ির গৃহকর্ত্রীর ।

ঘটনাটি ডুয়ার্সের এথেলবাড়ি চেকপোস্ট এলাকার । এথেলবাড়ির বাসিন্দা মণি লামা তার বাড়িতে আর পাঁচটা বাড়ির মত ফ্যান ,টিভি , লাইট আর ফ্রিজ চলে । যার বিদ্যুৎ বিল খুব বেশি হলে ১,২০০ থেকে ১,৫০০ টাকা হওয়ার কথা বলে দাবি প্রতবেশীদের । কিন্তু মণিদেবীর বাড়িতে বিদ্যুতের যে বিল এসেছে তা যে কোন সাধারণ মানুষকে চমকে দিতে পারে ।

বিদ্যুতের বিলের পরিমাণ তিন মাসে প্রায় এক লক্ষ টাকা । যা দেখে আঁতকে উঠেন লামা পরিবার। তাঁদের অভিযোগ তাঁদের মিটার সচল রয়েছে নিয়মিত ভাবে তাঁরা বিদ্যুৎ বিল দিয়ে আসেন । আশ-পাশের বাড়িতে যে পরিমানে বিদ্যুৎ ব্যাবহার করা হয়ে থাকে তার থেকেও কম তাঁদের বাড়িতে ব্যাবহার হয় । তা সত্ত্বেও প্রতিবেশীদের বাড়ির বিদ্যুতের বিলের চেয়ে কয়েক গুন বেশি বিল তাকে পাঠানো হয়েছে বিদ্যুৎ দফতরের তরফে ।

কী করে এত গুলি টাকার বিল বিদ্যুৎ দপ্তর এর তরফ এ পাঠানো হল তাঁদেরকে উঠছে প্রশ্ন । গাফিলতির অভিযোগ তুলছেন মণি লামার পরিবার । এই বিদ্যুতের বিল হাতে পাওয়ার পরেই খার পরেই ধুপগুড়ি দপ্তরের আধিকারিক এর দ্বারস্থ হয়েছেন তিনি ।

First published: 07:41:13 PM Aug 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर