corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে কড়া পুলিশ, অন্যান্য রবিবারের তুলনায় অনেকটাই শুনশান মালদহ শহর

লকডাউনে কড়া পুলিশ, অন্যান্য রবিবারের তুলনায় অনেকটাই শুনশান মালদহ শহর
PHOTO- FILE

ভিড় বাজার এলাকা গুলিতে চলে ড্রোন দিয়ে নজরদারি চালায় পুলিশ

  • Share this:

#মালদহঃ রবিবাসরীয় বাজারে সকাল থেকে মালদহে কড়া হাতে লকডাউন কার্যকর করল পুলিশ। এদিন সকাল সাড়ে ৭টা থেকে রাস্তায় নামে পুলিশ। নেতৃত্বে ছিলেন মালদহের ডেপুটি পুলিশ সুপার-সহ পুলিশ কর্মী ও অফিসাররা। শহরের বিভিন্ন বাজার এলাকায় সামাজিক দুরত্ব নিশ্চিত করে পুলিশ। এর পাশাপাশি শহরের রাস্তায় জরুরী প্রয়োজন ছাড়া বের হওয়া বেশ কিছু মোটরবাইক আটক করা হয়। শহরে টোটো এবং রিক্সোর চলাচল সম্পূর্ন বন্ধ করে দেওয়া হয়। ভিড় বাজার এলাকা গুলিতে চলে ড্রোন দিয়ে নজরদারি।

পুলিশি অভিযানের কারনেই শহরের রাস্তায় যানবাহন ও লোকজন ছিল অন্যান্য দিনের তুলনায় অনেকটাই কম। বাজারে মাস্ক ছাড়া কাউকেই ঢুকতে দেওয়া হয়নি। মালদা শহরের পোষ্ট অফিস মোড়, রথবাড়ি মোড়, মকদমপুর প্রভৃতি এলাকা গুলিতে বেলাপর্যন্ত পুলিশি সক্রিয়তা চোখে পড়ে। তবে লকডাউন ভেঙে বাইরে বেরোনো অনেককেই নানারকম অজুহাত এবং সাফাই দিতে দেখা যায়। অনেকক্ষেত্রে মোটরবাইক থেকে নামিয়ে চালকদের পায়ে হেঁটে প্রযোজনীয় কেনাকাটা ও অন্যান্য কাজ করতে বাধ্য করা হয়। পাশাপাশি লোকজনকে সর্তক করে বলে দেওয়া হয় আগামী দিনগুলিতে যাতে কেউ খুব জরুরী না হলে রাস্তায় না বের হন।

তবে অন্যান্য এলাকার তুলনায় এদিন মালদা শহরের ঝলঝলিয়া এলাকায় বাজারে বাড়তি লোকজনের ভিড় দেখা যায়। এই এলাকায় কয়েকজনকে মাস্ক না পড়েও ঘুরতে দেখা গিয়েছে। তবে সব মিলিয়ে গত কয়েকটি রবিবারের তুলনায় এদিন শহর ছিল অনেকটাই ফাঁকা।

Sebak Deb Sarma

Published by: Ananya Chakraborty
First published: April 19, 2020, 7:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर