আজ শিলংয়ে ফের সিবিআইয়ের মুখোমুখি কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমার– News18 Bengali

আজ শিলংয়ে ফের সিবিআইয়ের মুখোমুখি কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমার

News18 Bangla
Updated:Feb 10, 2019 09:01 AM IST
আজ শিলংয়ে ফের সিবিআইয়ের মুখোমুখি কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমার
File Photo
News18 Bangla
Updated:Feb 10, 2019 09:01 AM IST

#শিলং: কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারকে শনিবার সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ করল সিবিআই ৷ কিন্তু দুঁদে আইপিএস অফিসার রাজীব কুমারের উত্তরে সন্তুষ্ট হতে পারেননি সিবিআই অফিসারেরা ৷ রবিবার ফের তাঁকে শিলংয়ের সিবিআই দফতরে জিজ্ঞাসাবাদ করা হবে৷

আজ অর্থাৎ রবিবার সিপি-কে জিজ্ঞাসাবাদের দ্বিতীয় দিন ৷ শিলংয়ে সিবিআই অফিসে জিজ্ঞাসাবাদ করা হবে রাজীব কুমারকে ৷ তলব করা হয়েছে চিটফান্ডকাণ্ডে অন্যতম অভিযুক্ত কুণাল ঘোষকেও ৷ দু’জনকেই সম্ভবত পাশাপাশি রেখে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই অফিসারেরা ৷

চিটফান্ড তদন্তে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে শনিবার ম্যারাথন জেরা করে সিবিআই ৷ চিটফান্ড কাণ্ডে প্রভাবশালী যোগের ব্যাপারে তদন্ত কোন পথে এগিয়েছিল, তা নিয়েও প্রশ্নের মুখে পড়তে হয় কলকাতার পুলিশ কমিশনারকে। কল রেকর্ড ও ল্যাপটপের তথ্য বিকৃত করার অভিযোগ নিয়েও কথাবার্তা হয়েছে।

স্নায়ুর লড়াইয়ে চলছে সমানে সমানে টক্কর। রবিবার ফের সিবিআই দফতরে আসতে হবে রাজীব কুমারকে। শনিবার প্রায় সাড়ে সাত ঘণ্টা ধরে পুলিশ কমিশনারকে প্রশ্ন করেন সিবিআই অফিসাররা।

শনিবার সকাল ১০ টা ৫০ নাগাদ সিবিআই দফতরে আসেন রাজীব কুমার। সঙ্গী দুই আইপিএস অফিসার ও আইনজীবী। তবে রাজীবের সঙ্গে অন্য কারও থাকার অনুমতি দেয়নি সিবিআই। প্রায় ৩ ঘণ্টা ১৫ মিনিট পর জেরার পর হয় লাঞ্চ ব্রেক । এরপর মধ্যাহ্নভোজের বিরতি শেষ হতেই ফের দ্বিতীয় পর্বে প্রশ্নোত্তর শুরু হয় ৷ সন্ধে ৭টা ১৫ মিনিট পর্যন্ত চলে প্রশ্নোত্তর পর্ব।

দুঁদে আইপিএসকে সামলাতে মাঠে নেমেছে সিবিআইয়ের স্পেশাল টেন। শুরুতে সবাই না থাকলেও প্রশ্নোত্তর পর্বের দ্বিতীয় ভাগে যোগ দেন বাকি অফিসাররা।

First published: 08:54:15 AM Feb 10, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर