Home /News /north-bengal /

সালিশি সভায় মোবাইল চোরের অপবাদ, অপমানে আত্মঘাতী নাবালিকা

সালিশি সভায় মোবাইল চোরের অপবাদ, অপমানে আত্মঘাতী নাবালিকা

সালিশি সভায় মোবাইল চোর অপবাদ গ্রামের মাতব্বরদের। জলপাইগুড়ির রাজগঞ্জে অপমানে আত্মঘাতী নাবালিকা। রবিবার দুপুরে

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #রায়গঞ্জ: সালিশি সভায় মোবাইল চোর অপবাদ গ্রামের মাতব্বরদের। জলপাইগুড়ির রাজগঞ্জে অপমানে আত্মঘাতী নাবালিকা। রবিবার দুপুরে বাড়ির কাছ থেকেই উদ্ধার হয় তরুণীর ঝুলন্ত দেহ। আজ রাজগঞ্জ থানায় ন'জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মৃতার পরিবার।

    মোবাইল খোয়া গেছে দিন পনেরো আগে। কিন্তু থানায় অভিযোগ জানায়নি রাজগঞ্জের ডেঙ্গুপাড়ার বাসিন্দা সালিমুদ্দিন। পরিবর্তে শনিবার রাতে গ্রামের মাতব্বরদের নিয়ে সালিশি সভা ডাকে সে। যেখানে উপস্থিত ছিলেন স্থানীয় সুখানি গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান ইজরায়েল হুসেন। সালিশি সভা ডাকা হয় স্কুলছাত্রী পিঙ্কি খাতুনের বাড়িতে। তার মা-বাবার অনুপস্থিতিতেই। সেখানেই পিঙ্কিকে মোবাইল চোর হিসেবে নিদান দেওয়া হয়। টাকা ফেরানোর চাপ দেওয়ার সঙ্গেই চলে গালিগালাজ। রবিবার দুপুরে বাড়ির কাছের ঝোপ থেকে, নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার করেন স্থানীয়রা। মৃতার পরিবারের অভিযোগ, অপমানেই আত্মহত্যা করেছে পিঙ্কি।

    নাবালিকার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সোমবার রাজগঞ্জ থানায় সালিমুদ্দিন সহ ন'জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পিঙ্কির বাবা। অভিযুক্তরা গ্রামে থাকলেও, গ্রেফতার না হওয়ায়, পুলিশের ভূমিকায় ক্ষোভ মৃতার পরিবারের। ব্যুরো রিপোর্ট, ইটিভি নিউজ বাংলা।

    First published:

    Tags: Girl, North Bengal, Suicide

    পরবর্তী খবর