গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

এক গৃহবধূকে পিটিয়ে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠলো তার স্বামীর বিরুদ্ধে।

  • Share this:

#রায়গঞ্জ: এক গৃহবধূকে পিটিয়ে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠলো তার স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ শহরের ইন্দিরা কলোনীতে। মৃতা গৃহবধূ মৌসুমি শীট ( ৩২) এর পরিবারের পক্ষ থেকে স্বামী কৃষ্ণপদ শীটের নামে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত স্বামী কৃষ্ণপদ শীট পলাতক। ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৩ বছর আগে রায়গঞ্জ শহরের ইন্দিরা কলোনীর বাসিন্দা হোটেল ব্যাবসায়ী কৃষ্ণপদ শীটের সাথে বিয়ে হয় মৌসুমির। অভিযোগ, বিয়ের পর থেকেই পনের টাকার জন্য মৌসুমির ওপর শারীরিক অত্যাচার করত তার স্বামী কৃষ্ণপদ। মৃতা গৃহবধু মৌসুমির ভাই কিরন কর্মকারের অভিযোগ ৷

গতকাল রাতে তার দিদিকে কৃষ্ণপদ মদ্যপান করে এসে বেধরক মারধর করে শ্বাসরোধ করে খুন করে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে দেয়। আজ সকালে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে মৃতা গৃহবধূ মৌসুমির পরিবারের পক্ষ থেকে তার স্বামী কৃষ্ণপদ শীটের নামে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক স্বামী কৃষ্ণপদ। ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ।

First published: 06:29:58 PM Jul 27, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर