Home /News /north-bengal /
Bangla News | Raiganj Police Shootout Case: পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে গুলিকান্ডে মেঘালয় থেকে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ তিন!

Bangla News | Raiganj Police Shootout Case: পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে গুলিকান্ডে মেঘালয় থেকে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ তিন!

পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে গুলিকান্ডে মেঘালয় থেকে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ তিন!

পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে গুলিকান্ডে মেঘালয় থেকে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ তিন!

মূল অভিযুক্ত শীতল রায় ওরফে পাপনকে গ্রেফতার করেছে রায়গঞ্জ থানার পুলিশ (Bangla News | Raiganj Police Shootout Case)।

  • Share this:

#রায়গঞ্জ: রায়গঞ্জে পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে গুলিকান্ডে মূল অভিযুক্ত-সহ তিনজনকে গ্রেফতার করল পুলিশ (Bangla News | Raiganj Police Shootout Case)। মূল অভিযুক্ত শীতল রায় ওরফে পাপনকে গ্রেফতার করেছে রায়গঞ্জ থানার পুলিশ (Bangla News | Raiganj Police Shootout Case)। মেঘালয় থেকে পাপন সহ আরও দুই জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতরা সিভিক ভলেন্টিয়ার গোপাল কৃষ্ণ বিশ্বাস (শ্যালক), সুপর্না বিশ্বাস (পাপনের স্ত্রী)। মেঘালয় থেকে তাদের গ্রেফতার করে শনিবার রায়গঞ্জ আদালতে পেশ করা হয়। ধৃত পাপন এবং তার শ্যালক গোপাল কৃষ্ণ বিশ্বাসকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। পাপনের স্ত্রী সুপর্নাকে জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে (Bangla News | Raiganj Police Shootout Case)।

গত ২৭ সেপ্টেম্বর রায়গঞ্জ থানার দেবীনগর শিববাড়ি যাবার রাস্তায় সুজয় মজুমদার-সহ একই পরিবারের তিনজনকে গুলিবিদ্ধ হয়েছিলেন। ঘটনাস্থলেই সুজয়ের বোন দেবী সান্যালের মৃত্যু হয়। বাকি দুইজনের অবস্থা এখনও সংকটজনক। একজনকে মালদা মেডিক্যাল কলেজ এবং সুজয়বাবুকে এস এস কে এম হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ তদন্তে নেমে ঘটনার মূল অভিযুক্ত পাপন রায় ওরফে সুজনের নাম জানতে পারে। পুলিশ পাপনের দিদি জয়শ্রী দাসকে আগেই গ্রেফতার করেছে ১৪ দিনের পুলিশি হেফাজতে নিয়েছিল।

আরও পড়ুন: পুলিশ অফিসারের বাড়িতে ঢুকল ওরা, পরপর গুলি, মৃত্যু! রায়গঞ্জে যে ভয়ংকর ঘটনা ঘটল...

এই মামলায় এখনও পর্যন্ত পুলিশ মূল অভিযুক্ত পাপন-সহ মোট চারজনকে গ্রেফতার করল। পুলিশ সুত্রে জানা গিয়েছে, ঘটনার পর থেকে পলাতক ছিল মুল অভিযুক্ত পাপন রায়। পুলিশ তদন্তে নেমে মেঘালয়ের শিলং এলাকায় গা ঢাকা দিয়ে ছিল বলে জানতে পারে। এরপর সেখানে হানা দিয়ে গৌহাটি ও শিলং এর মাঝে রাস্তার ধারে একটি ধাবা থেকে গ্রেফতার করে শনিবার সকালে রায়গঞ্জে নিয়ে আসা হয়।

এদিন ধৃতদের রায়গঞ্জ জেলা আদালতে তোলা হলে পাপন ও তার শ্যালক গোপালকে ১৪ দিনের পুলিশি হেফাজত ও পাপনের স্ত্রীর ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। পাপনের দিদি জয়শ্রী দাসকে ইতিমধ্যেই ১৪ দিনের পুলিশী হেফাজতে নিয়েছে রায়গঞ্জ থানার পুলিশ। নতুন করে পাপন ও তার শ্যালককেও পুলিশী হেগাজতে পেল রায়গঞ্জ থানার পুলিশ। এনিয়ে মোট ধৃতের সংখ্যা দাড়ালো চার। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Crime, Police, Raiganj

পরবর্তী খবর