উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

শুভেন্দু অধিকারির উন্নতি কামনায় প্রদীপ জ্বালিয়ে কৃষ্ণের কাছে প্রার্থনা তৃণমূলপন্থীদের!

শুভেন্দু অধিকারির উন্নতি কামনায় প্রদীপ জ্বালিয়ে কৃষ্ণের কাছে প্রার্থনা তৃণমূলপন্থীদের!

তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলার পর্যবেক্ষক ছিলেন বিদায়ী তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দুর ছবি দিয়ে নাম সংকীর্তন করলেন এলাকার বয়স্কা মহিলারা।

  • Share this:

#রায়গঞ্জ:  'বাংলার মায়েদের মুকুন্দমুরারী ভগবান শ্রীকৃষ্ণের চরণে একান্ত আকুতি প্রার্থনা গ্রাম বাংলার ছেলে শুভেন্দু আজ যে লড়াইয়ে নেমেছে, অর্জুনরূপী শুভেন্দুর রথের সারথী হয়ে ওকে বিজয়ী করো হে ঈশ্বর" এই লেখা পোস্টার বুকে নিয়ে শুভেন্দু অধিকারীর আগামী রাজনৈতিক জীবন আরও উজ্জ্বল হয়ে উঠুক এমনই প্রার্থনা জানাতে রায়গঞ্জ পুরসভার তৃনমুল কংগ্রেস কাউন্সিলর অসীম অধিকারীর দেবপুরী মন্দিরে পুজো প্রার্থনা করলেন ওয়ার্ডের বাসিন্দারা।

শুভেন্দু অধিকারী শনিবার বিকেলে মেদিনীপুরে বিজেপির জনসভায় অমিত শাহর হাত থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নেওয়ার পরই সন্ধ্যায় রায়গঞ্জ শহরের দেবীনগরের দেবপুরী মন্দিরে শুভেন্দুর শুভ কামনা বিজয়যাত্রার উদ্দেশ্যে এই পুজো প্রার্থনা রাজনৈতিক মহলে জোর চর্চা তুলে দিয়েছে। যদিও উদ্যোক্তাদের পক্ষ থেকে এটাই বলা হয়েছে শুভেন্দু বাংলার মানুষের সেবায় নিয়োজিত ছিলেন আগামী দিনেও থাকবেন কোন দলে গেলেন সেটা তাদের কাছে ব্যাপার নয়।

TMC- র উত্তর দিনাজপুর জেলার পর্যবেক্ষক ছিলেন বিদায়ী তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী।  রায়গঞ্জ শহরেও তার প্রভাব রয়েছে যথেষ্ট। দাদার অনুগামীর সংখ্যা যে উত্তর দিনাজপুর জেলাতেও কম নেই তার প্রমান মিলেছিল আমরা দাদার অনুগামী  পোস্টারে।

শুভেন্দু যাতে তৃনমূল কংগ্রেস দল না ছাড়ে সেজন্য রায়গঞ্জ শহরের দেবীনগরের এই দেবপুরী মন্দিরেই পুজোপাঠ যজ্ঞ করেছিলেন তাঁর অনুগামী তথা রায়গঞ্জ পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অসীম অধিকারী ওরফে নদো ও তার দলবল। শেষরক্ষা না হওয়ায় এখন শুভেন্দু বিজেপিতে যোগদান করায় আগামীতে তাঁর সাফল্য কামনা করে শনিবার সন্ধ্যায় দেবীনগরের দেবপুরীর রাধাগোবিন্দ মন্দিরে পুজো প্রার্থনা করলেন ওয়ার্ডের বাসিন্দারা, TMC কাউন্সিলর অসীম অধিকারীর অনুগামীরা। শুভেন্দুর ছবি দিয়ে নাম সংকীর্তন করলেন এলাকার বয়স্কা মহিলারা। জানালেন, শুভেন্দু অধিকারী একজন কৃষ্ণ ভক্ত। তিনি বাংলার জন্য সেবা করে এসেছেন। এখন যে দলেই যাক না কেন তিনি বাংলার মানুষদের জন্য সেবা করবেন। তাই তাঁর আগামী রাজনৈতিক জীবনের সাফল্য কামনা করে এই পুজো প্রার্থনার আয়োজন। যদিও এই পুজো প্রার্থনায় দেখা মেলেনি রায়গঞ্জ পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অসীম অধিকারীর।  তবে একথা বলাইবাহুল্য যে তৃনমূল নেতা অসীম অধিকারী বা নদোর স্বপ্নের দেবপুরীতেই কিন্তু আজ বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সাফল্য কামনা করেই পুজো হল।

Uttam Paul

Published by: Debalina Datta
First published: December 20, 2020, 10:14 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर