Home /News /north-bengal /
West Bengal News: খিদের জ্বালায় খাঁচায় ৯ ফুটের দানব, সকালে চোখ খুলেই মালিকের চক্ষু চড়কগাছ

West Bengal News: খিদের জ্বালায় খাঁচায় ৯ ফুটের দানব, সকালে চোখ খুলেই মালিকের চক্ষু চড়কগাছ

ফাইল ছবি

ফাইল ছবি

West Bengal News: বিশালকায় অজগরটি লম্বায় ছিল আনুমানিক নয় ফুট। অজগর সাপটি খাঁচায় থাকা অবস্থায় খাঁচার দরজা বন্ধ করে বাড়ির মালিক খবর দেন বন দফতরকে।

  • Share this:

    #ধূপগুড়ি: খাবারের লোভে খাঁচায় ঢুকে পড়ল বৃহদাকার অজগর সাপ। চাঞ্চল্য ধূপগুড়ি ব্লকের নিরঞ্জন পাঠ এলাকায়। স্থানীয় সূত্রে খবর, অজগর সাপটি হাঁস-মুরগি খাওয়ার জন্য খাঁচার ভেতরে ঢুকে পড়েছিল। এরপর সেখানে আটকে যায়, আর বেরোতে পারছিল না। সকালবেলা বাড়ির মালিক যখন হাঁস-মুরগি ছাড়তে চান তখন প্রথম নজরে আসে সেই অজগর সাপ। আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায় ।

    বিশালকায় অজগরটি লম্বায় ছিল আনুমানিক নয় ফুট। অজগর সাপটি খাঁচায় থাকা অবস্থায় খাঁচার দরজা বন্ধ করে বাড়ির মালিক খবর দেন বন দফতরকে।

    আরও পড়ুন: শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক দাবির সারবত্তা কী? কতটা লাভবান? সুদীপ্ত সেনকে আজ জেরা, আসছে বিশেষ দল

    এদিকে খাঁচার ভেতরেই তিনটি মুরগি ও দুটি হাঁস খেয়ে নেয় অজগরটি। এদিকে অজগর খাঁচা বন্দি হয়েছে খবর ছড়িয়ে পড়তেই স্থানীয়রা ভিড় জমায় অজগর দেখতে। এদিকে খবর পেয়ে ছুটে আসেন বিন্নাগুড়ি বন্য প্রাণ বিভাগের কর্মীরা। তারা খাঁচাবন্ধি অজগরটি উদ্ধার করে নিয়ে যায়।

    আরও পড়ুন: 'আমার কোনও টাকা নেই', সময় এলেই 'ষড়যন্ত্র' সামনে আসবে! পার্থর দাবিতে তোলপাড়

    বন দফতর সূত্রে খবর, প্রাথমিক চিকিৎসা করে গরুমারা জাতীয় উদ্যানে অজগরটি ছেড়ে দেওয়া হবে। এদিকে বারংবার লোকালয়ে অজগর বেরিয়ে আসায় এলকবাসীরা আতঙ্কে রয়েছে।

    ---রকি চৌধুরী
    Published by:Suman Biswas
    First published:

    Tags: North Bengal, Python

    পরবর্তী খবর