• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • কেলোর কীর্তি! বিউটি পার্লারে সাজগোজ নয়, চলছে রমরমিয়ে দেহ নিয়ে খেলা!

কেলোর কীর্তি! বিউটি পার্লারে সাজগোজ নয়, চলছে রমরমিয়ে দেহ নিয়ে খেলা!

দেহ ব্যবসা, প্রতীকী ছবি

দেহ ব্যবসা, প্রতীকী ছবি

স্থানীয় এক বাসিন্দা কিশোর কিশোরীদের আপত্তিকর অবস্থায় দেখতে পেয়েই পুলিশকে খবর দেন।পুলিশ পৌঁছে তাদের আপত্তিকর অবস্থায় উদ্ধার করে।

  • Share this:

#চোপড়া: বিউটি পার্লারের আড়ালে মধুচক্র করার অভিযোগে পুলিশ বিউটি পার্লারের মালিক সহ চারজনকে আটক করল। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিউটি পার্লার তুলে দেবার দাবিতে এলাকার মানুষ সোচ্চার হন। চোপড়া থানার দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের ফকিরপাড়া গ্রামে  একটি বিউটি পার্লারে পুলিশ অভিযান চালিয়ে মোট চারজনকে আটক করল। তাদের মধ্যে বিউটি পার্লারের মালিক ইউনিস আলী ও তার স্ত্রীও আছেন।এছাড়াও একটি ছেলে ও মেয়েকে আটক করেছে আপত্তিকর অবস্থায় উদ্ধার হয়।চোপড়া থানার ঘটনার তদন্ত শুরু করেছে।এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দাসপাড়া গ্রাম পঞ্চায়েত সদস্য আজিজুল হক জানান, ফকিরপাড়ার এই বিউটি পার্লার নিয়ে দীর্ঘদিন যাবদ অভিযোগ উঠছিল। বেশ কয়েকবার তিনি বিউটি পার্লারের মালিককে জিজ্ঞাসাবাদ করেছিলেন।কিন্তু তিনি মুখ খুলতে রাজি হননি। এলাকার গরিব মানুষ, কাজ করে অর্থ উপার্জন করছেন তাই তিনি বাধা হয়ে দাড়াননি। কিন্তু মধুচক্রের খবর পেয়ে এলাকায় পৌঁছে যায় পুলিশ। বিউটি পার্লারের মালিকের বিরুদ্ধে দীর্ঘদিন যাবদ যে অভিযোগ উঠছিল আজ তা সত্যি হল। এই বিউটি পার্লারের পাশে কবরস্থান, মসজিদ আছে। ফলে এই বিউটি পার্লার কোনভাবেই চলতে দেওয়া যাবে না, দাবি বাসিন্দাদের।

বাজিরুল আলম নামে এক বাসিন্দা জানালেন, এই বিউটি পার্লারে মধুচক্রের আসর বসছে এটা তিনি দীর্ঘদিন আগেই জেনেছেন। বিউটি পার্লার তুলে দেবার জন্য চোপড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। পুলিশ অভিযোগপত্র জমা নিলেন তাকে তার গ্রহণ অনুলিপি দেওয়া হয়নি।  অভিযোগের বিষয়টি পুলিশ কোন পদক্ষেপ গ্রহণ না করায় রমরমিয়ে এই আসর চলছিল। রবিবার, স্থানীয় এক বাসিন্দা কিশোর কিশোরীদের আপত্তিকর অবস্থায় দেখতে পেয়েই পুলিশকে খবর দেন।পুলিশ পৌঁছে তাদের আপত্তিকর অবস্থায় উদ্ধার করে।পুলিশ প্রথম থেকে এই বিউটি পার্লারের উপর নজরদারি জারি রাখল এধরনের ঘটনা না, দাবি এলাকাবাসীর। রাজিবুলবাবুর দাবি বিউটি পার্লারে অসামাজিক কাজের জন্য চোপড়ার পুলিশ মোটা অঙ্কের টাকা পেত। এলাকার সুস্থ পরিবেশ বজায় রাখতে বিউটি পার্লার তারা চালাতে দেবেন না। জোর করে বিউটি পার্লার চালাতে চাইলে গ্রামের বাসিন্দারা জোরদার আন্দোলনে নামার হুমকি দিয়েছেন।

Published by:Pooja Basu
First published: