Home /News /north-bengal /
দিলীপ ঘোষের সভাস্থল নিয়ে জটিলতা মানিকচকে, তৃণমূলের বিরুদ্ধে সভায় বাধাদানের অভিযোগ

দিলীপ ঘোষের সভাস্থল নিয়ে জটিলতা মানিকচকে, তৃণমূলের বিরুদ্ধে সভায় বাধাদানের অভিযোগ

Photo-File

Photo-File

শাসকদল তৃণমূলের চাপেই স্কুল কর্তৃপক্ষ সভার জন্য মাঠ দেওয়ার আবেদন মঞ্জুর করছে না বলে দাবি বিজেপির।

  • Share this:

    #মালদহ: আগামী ১৫ ডিসেম্বর মালদহের মানিকচকের প্রকাশ্য জনসভা দিলীপ ঘোষের। সভার জন্য সরকারি স্কুলের মাঠ চেয়েও না পেয়ে ক্ষুব্ধ বিজেপি। জনসভায় বাঁধা সৃষ্টির চেষ্টার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। স্কুলের মাঠ না পেলেও সভা হবেই। বিকল্প হিসেবে দলীয় কর্মীদের জমির খোঁজ শুরু বিজেপির। জনজোয়ারের ভয়ে আতঙ্কিত হয়ে সভা বানচালের চেষ্টা করছে তৃণমূল, অভিযোগ বিজেপির জেলা সহ-সভাপতি সন্তোষ মন্ডলের। বিজেপির অভিযোগ ওড়ালেন তৃণমূল নেতা তথা মালদহ জেলা পরিষদের সভাধিপতি গৌড়চন্দ্র মণ্ডল।

    বিজেপি রাজনৈতিক সভা করতে পারছে, কোনও বাঁধা দেওয়া হচ্ছে না, এটাই ওদের সৌভাগ্যের।- পাল্টা তোপ সভাধিপতির। রাজনৈতিক সভার জন্য সরকারি স্কুলের মাঠ দেওয়া হবে কিনা তা প্রশাসনিক ব্যাপার। এরসঙ্গে তৃণমূলের জড়িত নয়। দাবি সভাধিপতির। আগামী মঙ্গলবার মানিকচকের নুরপুরে প্রকাশ্য সভার কর্মসূচি রয়েছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। বিজেপি নেতৃত্ব জানিয়েছে, ওই সভার জন্য মানিকচকের বি এস এস হাই স্কুলের মাঠ চেয়ে আবেদন করা হয়েছিল। কারণ এলাকার মধ্যে ওই মাঠ যথেষ্ট বড়। সেখানে প্রচুর জমায়েতের সুযোগ রয়েছে। কিন্তু বারবার দরবার করেও স্কুল কর্তৃপক্ষের কোনো সাড়া মেলেনি।

    শাসকদল তৃণমূলের চাপেই স্কুল কর্তৃপক্ষ সভার জন্য মাঠ দেওয়ার আবেদন মঞ্জুর করছে না বলে দাবি বিজেপির। যদিও স্কুল কর্তৃপক্ষ এনিয়ে কোনো মন্তব্য করতে চায়নি।এই অবস্থায় বিজেপির রাজনৈতিক কর্মসূচিকে ঘিরে উত্তাপ বাড়ছে মালদহের মানিকচকে। এবার মালদহ জেলার ১২টি বিধানসভার মধ্যে যেসব বিধানসভাগুলিতে ভালো ফলের আশা করছে বিজেপি তার অন্যতম মানিকচক। মঙ্গলবারের প্রকাশ্য সভায় রেকর্ড সংখ্যক জমায়েত হবে দাবি বিজেপির। সভাস্থল এখনো চূড়ান্ত না হলেও লোক আনার জন্য প্রচার ও প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি।

    Sebak DebSarma

    Published by:Debalina Datta
    First published:

    Tags: BJP, Dilip Ghosh, TMC

    পরবর্তী খবর