উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

শুভেন্দু অধিকারীর নামে ফ্লেক্স এবার মালদহ শহরেও,শুরু জল্পনা...

শুভেন্দু অধিকারীর নামে ফ্লেক্স এবার মালদহ শহরেও,শুরু জল্পনা...
এই সেই পোস্টার।

বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূলের ক্ষমতাসীনরা।

  • Share this:

মালদহ: এবার মালদহেও পড়ল শুভেন্দুর নামে পোস্টার, ফ্লেক্স। রবিবার সকাল থেকে মালদা শহরের পোস্ট অফিস মোড় , রবীন্দ্র এভিনিউ প্রভৃতি গুরুত্বপূর্ণ এলাকায় 'আমরা দাদার অনুগামী' বলে শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া ফ্লেক্স ঝুলতে দেখা যায়।  তাতে লেখা হয়,  "তোমার মতেই মত, তোমার পথেই পথ"।

উল্লেখ্য, দীর্ঘদিন মালদহে দলের তরফে পর্যবেক্ষকের দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী। মালদহেও শুভেন্দুর বেশকিছু অনুগামী রয়েছেন।  মালদহ জেলা পরিষদের সভাধিপতি সহ একাধিক সদস্য শুভেন্দু ঘনিষ্ঠ বলে পরিচিত। তবে এতদিন রাজ্যের অন্যান্য অনেক জেলায় শুভেন্দুর নামে পোস্টার পড়লেও মালদহে সেই ছবি দেখা যায়নি। এ দিন আচমকা শুভেন্দর  নামে ফ্লেক্স ঝোলাই জল্পনা শুরু হয়েছে।

যার নাম দিয়ে এই ফ্লেক্স ঝুলানো হয়েছে তিনি প্রাক্তন তৃণমূল যুবনেতা। তবে বেশ কিছুদিন ধরেই তৃণমূল শিবিরে আর দেখা যায়নি তাঁকে। যদিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূলের ক্ষমতাসীনরা। এর পেছনে বিজেপির চক্রান্ত থাকতে পারে বলে মত তৃণমূলের একাংশের। তবে শুভেন্দুর সমর্থনে এদিনের ফ্লেক্সকে তেমন গুরুত্ব না দিলেও শুভেন্দুর অনুগামীরা এখন জেলা রাজনীতিতে কি অবস্থান নেন সেদিকে চোখ রয়েছে রাজনৈতিক মহলের। সূত্রের খবর, জেলা তৃণমূলের একাধিক নেতৃত্বের সঙ্গে সম্প্রতি কথা হয়েছে শুভেন্দু অধিকারী ও ঘনিষ্ঠদের। অল্পদিনের মধ্যেই মালদহ জেলার অনুগামীদের সঙ্গে শুভেন্দুর বৈঠকের সম্ভাবনা প্রবল।

Published by: Arka Deb
First published: November 8, 2020, 7:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर