Home /News /north-bengal /
Post Office Scam: পোস্ট অফিসের কোটি-কোটি টাকা গায়েব, কোচবিহারে শেষমেশ আসল কালপ্রিট পোস্টমাস্টার!

Post Office Scam: পোস্ট অফিসের কোটি-কোটি টাকা গায়েব, কোচবিহারে শেষমেশ আসল কালপ্রিট পোস্টমাস্টার!

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

Post Office Scam: এই পোস্ট অফিসে বেশ কয়েক বছর ধরে পোস্ট মাস্টার হিসাবে কর্মরত ছিলেন কোচবিহার ১ ব্লকের দেওয়ানহাটের যুবক রাজীব ধর।

  • Share this:

    #কোচবিহার: পোস্ট অফিসের অ্যাকাউন্ট থেকে প্রায় কোটি টাকা গায়েব করার অভিযোগ উঠল পোস্ট মাস্টারের বিরুদ্ধে। প্রতিবাদে গ্রাহকরা পোষ্ট অফিসে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখালেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জের বলরামপুরে।

    এই পোস্ট অফিসে বেশ কয়েক বছর ধরে পোস্ট মাস্টার হিসাবে কর্মরত ছিলেন কোচবিহার ১ ব্লকের দেওয়ানহাটের যুবক রাজীব ধর। কয়েক বছর ধরে কর্মরত থাকায় গ্রাহকদের সঙ্গে বিশ্বাসের সম্পর্ক তৈরি হয়েছিল। গ্রাহকদের অভিযোগ যে বিভিন্ন সময়ে টাকা জমা রাখতে আসলে সাদা কাগজে সই করে টাকা রেখে দিতেন, এমনকি টাকা জমার কোনও রিসিভ কপি দিতেন না বলে অভিযোগ । এছাড়াও গ্রাহকদের অ্যাকাউন্ট বই আপডেট করার অজুহাতে রেখে দিতেন মাসের পর মাস।

    আরও পড়ুন: 'যে কোনওদিন মারা যাবে ছাত্র-শিক্ষকরা', জিরাটে স্কুল বন্ধের হুঁশিয়ারি হাই কোর্টের!

    গ্রাহকরা টাকা তুলতে গেলে তাদের বিভিন্ন বাহানা দিয়ে ঘোরানো হত বলে অভিযোগ। কয়েক মাস আগে পোস্টমাস্টার বলরামপুর থেকে বদলি হয়ে দিনহাটার নিগমনগরে পোস্ট অফিসে যোগ দেন কাজে। এরপর তারা দেওয়ানহাট মূল অফিসে গিয়ে খোঁজ খবর নিয়ে জানতে পারেন অনেকের টাকা জমা করা হয়নি।

    আরও পড়ুন: TMC-র ১০ লক্ষ মানুষের সমাগম দাবি, BJP-র ২০০০! গেরুয়া শিবিরের ভাগ্য নির্ধারণ আজই

    এমনও গ্রাহক রয়েছে, যারা অ্যাকাউন্ট খুলে টাকা রাখবেন বলে টাকা দিয়েছেন। অথচ মূল অফিসে খোঁজ নিয়ে জানা যায় ওই ব্যক্তির নামে কোনও অ্যাকাউন্ট বা টাকা জমা নেই। এরপরই পোস্ট অফিসে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখানো হয়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Cooch Behar news, West Bengal news

    পরবর্তী খবর