Home /News /north-bengal /

Lottery News: ৬০ টাকার লটারি কেটে ১ কোটি টাকা! ভ্যানচালক ফজলে মিঞাঁ এখন স্বপ্নে মশগুল

Lottery News: ৬০ টাকার লটারি কেটে ১ কোটি টাকা! ভ্যানচালক ফজলে মিঞাঁ এখন স্বপ্নে মশগুল

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Viral News: দিনরাত এক করে পরিশ্রম করেও কোনও ভাবেই সংসারের অনটন মেটাতে পারতেন না তিনি। ভাগ্য পরীক্ষা করতে গিয়ে যে তিনি কোটিপতি হয়ে যাবেন তা কখনও কল্পনা করতে পারেননি।

  • Share this:

    #কোচবিহার: এখনও স্বপ্নের মধ্যে আছেন ফজলে মিঞাঁ। সামান্য ভ্যান চালক তিনি (Lottery News)। টানাটানির সংসারে যে কয়েকটা টাকা তিনি আয় করতেন, তাতেই চলে যেত সংসার। কিন্তু এক রাতের মধ্যে তিনি হয়ে গেলেন কোটিপতি (Lottery Viral News)। মাত্র ৬০ টাকা খরচ করে পেলেন এক কোটি টাকা। তাই এখনও স্বপ্নের মধ্যে আছেন তিনি। বিশ্বাস হচ্ছে না, সত্যিই পুরস্কার পেয়েছেন তো?

    সত্যি শুনেছেন, মাত্র ৬০ টাকা দিয়ে লটারি কেটে কোটিপতি হয়েছেন সীমান্ত গ্রামের বাসিন্দা, পেশায় ভ্যানচালাক ফজলে মিঞাঁ। জানা গিয়েছে, শুক্রবার বিকেলে এলাকার একটি দোকান থেকে মাত্র ৬০ টাকা দিয়ে একটি লটারির টিকিট কাটেন তিনি। খেলা অনুষ্ঠিত হয়ে যাওয়ার পর রাতে সে দোকানে গিয়ে টিকিট নম্বর মেলাতে গিয়ে দেখেন প্রথম পুরস্কারের টিকিট নম্বর এবং তাঁর টিকিট নম্বর একই। তড়িঘড়ি পেশায় ভ্যানচালক ফজলে মিঞাঁ সেখান থেকে সরাসরি বাড়িতে ফিরে যান। কারণ, তিনি তো কোটিপতি!

    আরও পড়ুন: কুকুরে মেরেছিল বাঁদর ছানা! সন্তান হত্যার প্রতিশোধ নিতে হত্যালীলা চালাচ্ছে বাঁদরের দল

    খবর ছড়িয়ে পড়তেই এলাকার সাধারণ মানুষ তাঁর বাড়িতে ভিড় জমাচ্ছেন। নিরাপত্তার অভাব বোধ করে প্রথমে গীতালদহ পুলিশ ফাঁড়িতে গিয়ে পুলিশ আধিকারিকদের গোটা বিষয়টি জানান। সেখান থেকে সরাসরি দিনহাটা থানায় নিরাপত্তার জন্য ছুটে আসেন। জানা যায় সেই টিকিট তিনি থানায় জমা দিয়েছেন। গীতালদহ এক  গ্রাম পঞ্চায়েতের ভোরাম গ্রামে তাঁর বাড়ি। তার বয়স ৬৮ বছর হলেও ভ্যান চালিয়ে চলত সংসার।

    আরও পড়ুন: তাঁর থেকে বেশি সুন্দর লাগবে দেখতে, বিয়েতে এই কারণে বান্ধবীকে আমন্ত্রণই জানালেন না পাত্রী !

    দিনরাত এক করে পরিশ্রম করেও কোনও ভাবেই সংসারের অনটন মেটাতে পারতেন না তিনি। ভাগ্য পরীক্ষা করতে গিয়ে যে তিনি কোটিপতি হয়ে যাবেন তা কখনও কল্পনা করতে পারেননি। ফজলে জানান, লটারি টিকিট থেকে পাওয়া এক কোটি টাকা দিয়ে প্রথমে  বাড়িকে নতুন করে তৈরি করার স্বপ্ন দেখছেন তিনি। স্থানীয় বাসিন্দারা অনেকেই বলেন, অভাবের সংসারে ফজলে কোটিপতি হয়ে গেলেন। খবরটি শুনে সত্যিই ভালো লাগছে। ভ্যান চালিয়ে কোনভাবেই সংসার চলত না তাঁদের, এমনটাই বলছেন স্থানীয়রা।

    Prabir Kundu

    Published by:Uddalak B
    First published:

    Tags: Lottery news

    পরবর্তী খবর