corona virus btn
corona virus btn
Loading

মালদহের বাজারে ভিড় সামাল দিতে এবার ড্রোনের সাহায্য নিল পুলিশ

মালদহের বাজারে ভিড় সামাল দিতে এবার ড্রোনের সাহায্য নিল পুলিশ

অনেক বাজার এলাকাতেই পুলিশকে ড্রোনের সাহায্যে ছবি তুলতে দেখে অনেকেই দ্রুত বাজার থেকে সরে পড়েন।

  • Share this:

#মালদহ: মালদহে লকডাউন পরিস্থিতিতে বিভিন্ন বাজারে ভিড় সামাল দিতে হিমসিম অবস্থা পুলিশের। বারবার সচেতন  করার পরেও শহরবাসির একাংশ প্রতিদিনই ভিড় করছেন বিভিন্ন বাজারে। পরিস্থিতি সামাল দিতে এবার ড্রোনের সাহায্য নিল মালদহ পুলিশ।

শুক্রবার সকাল থেকে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন বাজার এলাকায় ড্রোনের সাহায্যে চালানো হল নজরদারি। যেসব বাজার এলাকায় তুলনামূলক ভাবে বেশী ভিড় অথবা যেসব জায়গায় সামাজিক দুরত্ব সঠিক ভাবে মানা হচ্ছে না সেইসব জায়গার ছবি এবং ভিডিও ফুটেজ ড্রোনের সাহায্যে সংগ্রহ করা মালদহের বাজারে ভিড় সামাল দিতে এবার ড্রোনের সাহায্য নিল পুলিশ হয়। এদিন সকাল থেকে মালদহের ডি,এস,পি প্রশান্ত দেবনাথের নেতৃত্বে একটি দল বাজার এলাকা গুলিতে  হাজির হন।

মালদহে রথবাড়ি এলাকার নেতাজি মার্কেট, মকদমপুরের ঋষি বঙ্কিমচন্দ্র পুর বাজার এলাকায় বাড়তি নজরদারি চালায় পুলিশ। ড্রোনে তোলা ছবিতে বেশ কিছু লোককে মাক্স ছাড়াই বাজারে ঘোরাফেরা করতেও দেখা যায়। পুলিশ জানিয়েছে, ড্রোনের থেকে পাওয়া ছবি গুলি খতিয়ে দেখে পুলিশী পরিকল্পনা ঢেলে সাজানো হবে। যেসব এলাকায় বাড়তি ভিড় থাকছে সেখানে পুলিশী নজরদারি আরও বাড়ানো হবে।

তবে এদিন অনেক বাজার এলাকাতেই পুলিশকে ড্রোনের সাহায্যে ছবি তুলতে দেখে অনেকেই দ্রুত বাজার থেকে সরে পড়েন। বাজারের ভিড়ও বেশ কিছুটা কমে যায়। পুলিশ জানিয়েছে, লকডাউনে আগামী দিন গুলিতে মালদা শহরের ব্যস্ততম এলাকা গুলিতে ড্রোনের নজরদারি চলবে। কেউ নিয়ম ভাঙছেন বলে নির্দিষ্ট হলে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

First published: April 17, 2020, 7:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर