Home /News /north-bengal /
Dhupguri News || জলবন্দি ধূপগুড়ি! এলাকা পরিদর্শন করলেন পুলিশ সুপার, এলাকার মানুষের হাতে তুলে দিলেন শুকনো খাবার

Dhupguri News || জলবন্দি ধূপগুড়ি! এলাকা পরিদর্শন করলেন পুলিশ সুপার, এলাকার মানুষের হাতে তুলে দিলেন শুকনো খাবার

বৃষ্টির জল জমে জলবন্দি প্রায় ৩৫ টি পরিবার। সেই সমস্ত পরিবারের হাতে শুকনো খাবার তুলে দেন জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত।

  • Share this:

    টানা বৃষ্টিতে জলবন্দি ধূপগুড় পুরসভার ১৫ নম্বর ওয়ার্ড৷ এলাকা পরিদর্শনে গেলেন না চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান, খোদ  ওয়ার্ড কাউন্সিলর। জলবন্দি মানুষের পাশে দাঁড়ালেন জলপাইগুড়ির পুলিশ সুপারও। তবে জলবন্দি মানুষের অভিযোগ মানতে নারাজ পুরসভার ভাইস চেয়ারম্যান।

    অভিযোগ, বেহাল নিকাশি ব্যবস্থার কারণে টানা বৃষ্টির জেরে জলমগ্ন হয়ে পড়েছে ধূপগুড়ি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের অন্তর্গত গোবিন্দপল্লী চৌকিদার টারি-সহ  ১৬ নম্বর ওয়ার্ডের একাংশ।  মঙ্গলবার বিকেলে জলবন্দি এলাকা  পরিদর্শন করতে যান জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত, অতিরিক্ত পুলিশ সুপার ওয়াংডেন ভুটিয়া, ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা। বৃষ্টির জল জমে জলবন্দি প্রায় ৩৫ টি পরিবার। সেই সমস্ত পরিবারের হাতে শুকনো খাবার তুলে দেন জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত। হাতের সামনে পুলিশ সুপারকে পেয়ে কাউন্সিলর ও বিধায়ক সাংসদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন বাসিন্দারা।

    আরও পড়ুন: স্পিকারের কাছে পাঠালেন ইস্তফাপত্র, হঠাৎ শোরগোল ফেলে দিলেন মুকুল রায়!

    এলকার বাসিন্দা মোস্তফা আলি বলেন, আমরা দীর্ঘদিন ধরে এই সমস্যায় আছি। ভোট আসে ভোট যায় কিন্তু কোনো জনপ্রতিনিধির দেখা পাওয়া যায় না। সাংসদকেও খোঁজ নিতে দেখি না। ধূপগুড়িতে বিধায়ক ও কাউন্সিলর  থাকলেও তাঁদের দেখা নেই। দীর্ঘদিন ধরে এই জল যন্ত্রণার মধ্য রয়েছি, কেউ কোনও খোঁজ নেয় না।

    আরও পড়ুন: সহপাঠীর মৃত্যুতে ভেস্তে গেল সব প্ল্যান! কান্নায় নীতিশকে বিদায় দিল গোটা স্কুল

    সাংবাদিকদের মুখোমুখি হয়ে  পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, আমি গোটা এলাকা পরিদর্শন করলাম। দেখলাম বহু বাড়ি জলমগ্ন হয়ে আছে। বিপর্যস্ত হয়ে আছে জনজীবন। তাই তাদের হাতে কিছু শুকনো খাওয়ার তুলে দেওয়া হল। এই ব্যাপারে জেলাশাসকের সঙ্গে আলোচনা করে যত দ্রুত সমস্যার সমাধান করা যায় সেই ব্যবস্থা করা হবে৷ ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং বলেন, কিছু নীচু এলাকায় জল রয়েছে, তবে মানুষ জলবন্দি আছে এমন কোনও খবর আমাদের কাছে নেই।  পরিস্থিতির দিকে নজর রাখা হচ্ছে।

    SEKH ROCKY CHWDHURY
    Published by:Rachana Majumder
    First published:

    Tags: North Bengal

    পরবর্তী খবর