পুলিশ হেফাজতে মৃত্যু, উত্তপ্ত ইংরেজবাজার

পুলিশ হেফাজতে মৃত্যু, উত্তপ্ত ইংরেজবাজার
মালদা

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। নিয়ামতপুর স্ট্যান্ড থেকে জুয়ার আসরে হানা দিয়ে আইনুল খান নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

  • Share this:

#মালদহ: পুলিশের মারধরে আটক ব্যক্তির মৃত্যুর অভিযোগ। রণক্ষেত্র মালদার ইংরেজবাজারের মিলকি পুলিশ ফাঁড়ি। ফাঁড়িতে হামলা, ভাঙচুর, আগুন। জখম কয়েকজন পুলিশকর্মী। ধৃত ১৫। অসুস্থ থাকায় মৃত্যু। পালটা দাবি পুলিশের। পুলিশের মারে মৃত্যুর অভিযোগে রণক্ষেত্র মালদহের ইংরেজবাজারের মিলকি। পুলিশ ফাঁড়িতে আগুন, ভাঙচুরকে কেন্দ্র করে অগ্নিগর্ভ এলাকা।

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। নিয়ামতপুর স্ট্যান্ড থেকে জুয়ার আসরে হানা দিয়ে আইনুল খান নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। অভিযোগ, তাঁকে বেধড়ক মারধরের ফলেই মিলকি পুলিশ ফাঁড়িতে মৃত্যু হয় আইনুলের। এই খবর ছড়িয়ে পড়তেই বিক্ষোভের আগুনে ঘি পড়ে। ঘটনার প্রতিবাদে হাজার হাজার লোক পুলিশ ফাঁড়ির সামনে জড়ো হয়। ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। ধরিয়ে দেওয়া হয় আগুন। অবস্থা বেগতিক দেখে ফাঁড়ি ছেড়ে পালিয়ে যায় পুলিশ।

আইনুল খানের পরিবারের অভিযোগ, পুলিশ তাঁকে জোর করে তুলে নিয়ে গিয়ে মারধর করে। যদিও মালদহের পুলিশ সুপারের দাবি, তাঁকে মারধর করা হয়নি। ফাঁড়িতে নিয়ে যাওয়ার পর অসুস্থ বোধ করেন আইনুল। তাঁকে চিকিৎসার ব্যবস্থা করা হয়। কিন্তু, উত্তেজিত জনতাই তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বাধা দেওয়ায় মৃত্যু হয়।

First published: October 15, 2019, 11:28 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर