উত্তরবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

মানবিক পুলিশ ! ঘরে ফেরাল নিখোঁজ মানসিক ভারসাম্যহীন যুবককে !

মানবিক পুলিশ ! ঘরে ফেরাল নিখোঁজ মানসিক ভারসাম্যহীন যুবককে !

ওই ব্যক্তিকে উদ্ধার করে এনে কথা বলে পুলিশ বুঝতে পারে ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

  • Share this:

#মালদহ:  মানবিক ভূমিকায় মালদহের মানিকচক পুলিশ। রাতের অন্ধকারে রাস্তা থেকে মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে উদ্ধার করে পরিচয় খুঁজে বের করার পর তুলে দেওয়া হল পরিজনদের হাতে। শুক্রবার মানিকচক থানা থেকে ফুলকুমার মন্ডল(৪০) নামে ওই ব্যক্তিকে পরিবার- পরিজনদের হাতে তুলে দেওয়া হয়। পুলিশের এমন ভূমিকায় খুশি নিখোঁজ ব্যক্তির পরিজনেরা।

জানা গিয়েছে, বুধবার রাতে রুটিন টহলদারী সময় মানিকচকের জালালপুর এলাকায় এক ব্যক্তিকে উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে বলে খবর পায় পুলিশ। এরপর ওই ব্যক্তিকে উদ্ধার করে এনে কথা বলে পুলিশ বুঝতে পারে ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। এমনকি নিজের পরিচয়ও জানাতে পারেননি ওই ব্যক্তি। উপায় না পেয়ে এরপর পুলিশের তরফ থেকে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ওই ব্যক্তির ছবি ছড়িয়ে দেওয়া হয়। স্থানীয় পঞ্চায়েত প্রধানের কাছে থেকে  খবর পেয়ে এরপর পরিজনরা যোগাযোগ করেন মানিকচক থানায়।

জানা গিয়েছে, ওই ব্যক্তি ভুতনি থানার দক্ষিন চন্ডিপুর গ্রাম পঞ্চায়েতের ঝাঁকসুটোলা গ্রামের বাসিন্দা। বেশ কিছুদিন ধরে নিখোঁজ ছিল ওই ব্যক্তি। পরিবারের লোকজন গত কয়েকদিন ধরেই খুঁজে বেড়াচ্ছিলেন তাঁকে। কিন্তু, বহু খোঁজাখুঁজি করেও তার হদিশ পাওয়া যায়নি। এদিন পরিবারের সদস্যের উদ্ধার হওয়ার খবর পেয়ে তড়িঘড়ি থানায় ছুটে যান বাড়ির লোকজন। পুলিশের জন্যই নিখোঁজ যুবককে পাওয়া গিয়েছে জানিয়েছে পরিবার। পুলিশ জানিয়েছে, আপাত দৃষ্টিতে দেখে সন্দেহজনক মনে হয় যে কোন সাধারন মানুষ ওই যুবকের ওপর অত্যাচার চালাতে পারতো। এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না হয় তার জন্য তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে আনা হয়। ভবিষ্যতে তাঁকে সুস্থ করার জন্য প্রয়োজনে সাহায্যের আশ্বাস দিয়েছে পুলিশ।

সেবক দেবশর্মা

Published by: Piya Banerjee
First published: October 10, 2020, 12:11 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर