উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

হাতবদল হওয়ার আগেই রায়গঞ্জে উদ্ধার চুরি যাওয়া গাড়ি, চোপড়ায়গ্রেপ্তার দুই

হাতবদল হওয়ার আগেই রায়গঞ্জে উদ্ধার চুরি যাওয়া গাড়ি, চোপড়ায়গ্রেপ্তার দুই
দু' জনকে গ্রেফতার করেছে পুলিশ৷

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার সচিন মক্কর জানিয়েছেন, গত ২০ সেপ্টেম্বর চোপড়া থানা এলাকায় একটি পিক আপ ভ্যান চুরি হয়।

  • Share this:

#চোপড়া: চুরি যাওয়া  পিক আপ ভ্যান  উদ্ধার করল চোপড়া থানার পুলিশ। পুলিশ এই ঘটনায় দু' জনকে গ্রেপ্তার করেছে।

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার সচিন মক্কর জানিয়েছেন, গত ২০ সেপ্টেম্বর চোপড়া থানা এলাকায় একটি পিক আপ ভ্যান চুরি হয়।চোপড়া থানা পুলিশের কাছে এই মর্মে অভিযোগ জমা পড়ার পর তদন্ত শুরু হয়৷ শুক্রবার রাতে চোপড়ার একটি গ্যারেজে গাড়িটি হাতবদল করা হচ্ছিল।পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে সেখানে অভিযান চালায়। উদ্ধার হয় চুরি যাওয়া গাড়িটি।

চোরাই গাড়ি কেনার অভিযোগে পুলিশ সরিফুদ্দিন ইসলাম এবং কামরুল হক নামে দু' জনকে গ্রেপ্তার করেছে৷ এই গাড়ি চুরি চক্রে আর কারা যুক্ত আছে চোপড়া থানার পুলিশ খতিয়ে দেখছে।ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

পুলিশ জানিয়েছে, গত ২০ সেপ্টেম্বর চা পাতা নিয়ে চোপড়ারই সুজালিতে গিয়েছিল ওই পিক আপ ভ্যানটি৷ রাতে বাড়ির বাইরে গাড়িটি রেখে ঘুমোচ্ছিলেন চালক৷ সেই সুযোগেই ওই পিক আপ ভ্যান চুরি করা হয়৷ এ দিন গাড়িটির যন্ত্রাংশ খুলে বিক্রির চেষ্টা চলছিল৷ যে গ্যারাজে গাড়িটি নিয়ে যাওয়া হয়, তার মালিক সরিফুদ্দিনকে প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ৷ সে জানায়, কামরুল নামে এক ব্যক্তি গাড়িটি গ্যারেজে নিয়ে আসে৷ এর পর গ্যারেজে গিয়ে কামরুলকে গ্রেফতার করে পুলিশ৷ উদ্ধার হয় চুরি যাওয়া গাড়ি৷

Uttam Paul

Published by: Debamoy Ghosh
First published: September 26, 2020, 9:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर