corona virus btn
corona virus btn
Loading

মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়ায় বাসিন্দাদের কানধরে উঠবস করাল পুলিশ, বাদ নেই মহিলারাও

মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়ায় বাসিন্দাদের কানধরে উঠবস করাল পুলিশ, বাদ নেই মহিলারাও

যে সমস্ত বাসিন্দা মাস্ক ছাড়া অযথা ঘুরে বেরাচ্ছেন, তাঁদের ধরে কানধরে উঠবস করানো হয় ।

  • Share this:

Uttam Paul

#করনদিঘি: করনদিঘিতে মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়ায় রাস্তায় দাঁড় করিয়ে স্থানীয়দের প্রকাশ্যেই কান ধরে উঠবস করাল পুলিশ। ঘটনাটি উত্তর দিনাজপুর জেলার করনদিঘি থানার টুঙ্গিদিঘি বাসস্ট্যান্ড এলাকায়। প্রশাসনের তরফ করোনা সংক্রামণ ঠেকাতে ব্যপক প্রচার করলেও সাধারণ মানুষ তাতে কর্নপাত করছেন না। বাধ্য হয়েই আজ করনদিঘি থানার পুলিশ কড়া হাতে সরকারি নির্দেশ পালন করানোর চেষ্টা চালালো।

উত্তর দিনাজপুর জেলায় করোনা সংক্রামণের গ্রাফ ক্রমশই ঊর্দ্ধমূখী।জেলায় আক্রান্তের সংখ্যা ৯৬৭। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫২৭ জন।মৃতের সংখ্যা ৬ জন। এমত অবস্থায় সাধারণ মানুষ যাতে মাস্ক ছাড়া বাড়িতে থেকে বের না হন, তার জন্য সরকারিভাবে ব্যপক প্রচার অভিযান চালানো হয়েছে। সরকার যতই সচেতনতা প্রচার করুক মানুষ যে সেই প্রচারকে কোনও গুরুত্ব দিতে চাইছেন না তা স্পষ্ট।

বাধ্য হয়েই করনদিঘি থানার পুলিশ মানুষকে সচেতন করতে কড়া পদক্ষেপ গ্রহণ করলো। আজ করনদিঘি থানার টুঙ্গিদিঘি হাট এলাকায় পুলিশি টহলদারি জোরদার করা হয়। যে সমস্ত বাসিন্দা মাস্ক ছাড়া অযথা ঘুরে বেরাচ্ছেন, তাঁদের ধরে কানধরে উঠবস করিয়ে ছেড়ে দেওয়া হয়।সকাল থেকে টুঙ্গিদিঘি এলাকায় এই চিত্র ধরা পড়েছে।

Published by: Simli Raha
First published: July 28, 2020, 9:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर