corona virus btn
corona virus btn
Loading

রায়গঞ্জ ব্লকের কমলাবাড়ি হাট বসল লকডাউনেই ,পুলিশ অভিযান করে তুলে দিল সেই বাজার

রায়গঞ্জ ব্লকের কমলাবাড়ি হাট বসল লকডাউনেই ,পুলিশ অভিযান করে তুলে দিল সেই বাজার

কিন্তু হাঁট তো বসেছে কিন্তু কারো মুখে নেই কোন মাস্ক আর নেই কোন সামাজিক দুরত্ব। গাঁ ঘেঁষাঘেঁষি করেই হাঁটের মধ্যে চলাফেরা করছে মানুষ।

  • Share this:

#রায়গঞ্জ: হেমতাবাদ নেই কোন মুখে মাস্ক তার সাথে নেই কোন সামাজিক দুরত্ব দিব্বি হাট জমিয়ে বসেছে মানুষ। জেলা প্রশাসনের নির্দেশ উপেক্ষাকে বুড়ো অঙ্গুল দেখিয়ে অবাদে বসেছে হাট। এমনই ছবি দেখা গেল করেই রায়গঞ্জ ব্লকের কমলাবাড়ি-২ গ্রাম পঞ্চায়েত অন্তর্গত কমলাবাড়ি এলাকাতে। অতি পুরনো এই হাঁট সপ্তাহে একদিন করে এই হাঁট বসে। এই হাঁটে আশপাশ এলাকা থেকে বহু মানুষের সমাগম এই হাঁটে।

কিন্তু হাঁট তো বসেছে কিন্তু কারো মুখে নেই কোন মাস্ক আর নেই কোন সামাজিক দুরত্ব। গাঁ ঘেঁষাঘেঁষি করেই হাঁটের মধ্যে চলাফেরা করছে মানুষ। এই ছবি দেখে আতঙ্ক ছড়িয়েছে সাধারণ মানুষের মধ্যে। প্রতিদিনই জেলা জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেরেই চলছে। করোনা সংক্রামনের গ্রাফ ক্রমশই উর্দ্ধমুখী হয়ে পরেছে জেলাতে। করোনা আক্রান্তের সংখ্যা ১২৭৭। করোনায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০৮৬ জন। মৃতের সংখ্যা হয়েছে ১৩ জন। এই অবস্থায় রায়গঞ্জ ব্লকের জনতা হাঁটে এমন ছবি দেখার পর সাধারণ মানুষের মধ্যে আতঙ্কিত ছড়িয়েছে। রাজ্য সরকার যতই সচেতনতা প্রচার করুক মানুষ যে সেই প্রচারকে কোন গুরুত্ব দিতে চাইছেন না। এই ছবি দেখেই মনে হচ্ছে। মানুষ যদি এখনও সচেতন না হয় তালে আগামী দিনে ভয়ঙ্কর আকার ধারন করবে বলে আশংকা করছে ওয়াকিবহাল। হাঁট মালিক সংগঠনের সদস্য সৈয়দ হাসিম জানিয়েছেন, সকালে কিছু মানুষ হাঁটে এসেছিল। আমরা হাঁট মালিক সংগঠনের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে হাঁট যেন না বসে। এখানে কোন হাঁট বসেনি বলে জানান সৈয়দ হাসিম। ক্রেতা বিক্রেতা জানিয়েছেন সামান্য কিছু মানুষ এসেছিল।তবে সরকারি নিয়ম মেনে চলা উচিত।

Uttam Paul

Published by: Debalina Datta
First published: August 8, 2020, 1:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर