পুলিশের গাড়ি দুর্ঘটনা, আশঙ্কাজনক DSP, মৃত্যু চালকের

পুলিশের গাড়ি দুর্ঘটনা, আশঙ্কাজনক DSP, মৃত্যু চালকের
জানা গিয়েছে , মৃত প্রভাত রায় গত চার বছর ধরে পুলিশের গাড়ি চালাতেন ।

জানা গিয়েছে , মৃত প্রভাত রায় গত চার বছর ধরে পুলিশের গাড়ি চালাতেন ।

  • Share this:

#মালদহ: মালদহে পুলিশের গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম ডিএসপি। দুর্ঘটনায় মৃত্যু গাড়ি চালক প্রভাত রায়। আশঙ্কাজনক অবস্থায় ডিএসপি জীবন লামাকে মালদা মেডিক্যাল কলেজ থেকে স্থানান্তর করা হল শিলিগুড়িতে। মালদহে ৩৪ নম্বর জাতীয় সড়কে গাজোল থানার পান্ডুয়া এলাকায় দুর্ঘটনা। উল্টো দিক থেকে আসা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ পুলিশের গাড়ির। গঙ্গাসাগর থেকে ডিউটি সেরে ফিরছিলেন উত্তর দিনাজপুরের ডিএসপি আইবি।

পুলিশ জানিয়েছে, রবিবার সকালে দুর্ঘটনা হয়। উত্তর দিনাজপুরের দিকে যাচ্ছিল পুলিশের গাড়ি। উল্টো দিক থেকে আসা একটি লরির চাকা ফেঁটে প্রথমে পুলিশের চালকের মাথায় আঘাত লাগে। এরপরেই পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার অপর লেনে চলে আসে । সেই সময় উত্তর দিনাজপুর থেকে মালদাগামী অন্য একটি গাড়ি পুলিশের ডিএসপি-র গাড়িটিকে ধাক্কা মারে। মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে গাড়ি চালক প্রভাত রায়কে মৃত বলে ঘোষণা করা হয় । তিনি উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়ার বাসিন্দা  । অন্যদিকে , মাথায় গুরুতর জখম অবস্থায় ডি এস পি, আই বি  জীবন লামাকে শিলিগুড়িতে স্থানান্তরের পরামর্শ দেন পুলিশেরা  ।

জানা গিয়েছে , মৃত প্রভাত রায় গত চার বছর ধরে পুলিশের গাড়ি চালাতেন ।বছর খানেক আগে তাঁর বিয়ে হয় । গাড়ি চালকের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ পরিবার । জানা গিয়েছে , গত ৯ জানুয়ারি গঙ্গা সাগর মেলায় ডিউটিতে গিয়েছিলেন ডি এস  পি  ও তাঁর গাড়ি চালক । ডিউটি সেরে তাঁরা উত্তর দিনাজপুরের রায়গঞ্জে ফিরছিলেন । ডি এস পি , আই পি জীবন লামা রায়গঞ্জে কর্মরত থাকলেও মালদা ও দুই দিনাজপুর জেলার বিভাগীয় দায়িত্বে ছিলেন । তাঁর বাড়ি শিলিগুড়িতে । দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ কর্তারা হালপাতালে গিয়ে চিকিৎসার তদারকি করেন ।


Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর