corona virus btn
corona virus btn
Loading

মালদহে ব্রাউন সুগার পাচার চক্রের হদিশ, বাজেয়াপ্ত বিপুল পরিমাণ মাদক ও ৯ লক্ষ টাকা

মালদহে ব্রাউন সুগার পাচার চক্রের হদিশ, বাজেয়াপ্ত বিপুল পরিমাণ মাদক ও ৯ লক্ষ টাকা

গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচকের বালিয়াডাঙ্গা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে মাদক সহ পাচার চক্রকে গ্রেফতার করে পুলিশ।

  • Share this:

 #মালদহ: ব্রাউন সুগার পাচার চক্রের বিরুদ্ধে সাফল্য পেল মালদহ পুলিশ। মালদহের কালিয়াচকে মাদক পাচার চক্রের তিন চাঁইকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার হয়েছে প্রায় ৪০০ গ্রাম ব্রাউন সুগার, নগদ ৯ লক্ষ টাকা এবং একটি দামি চার চাকা গাড়ি।

গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচকের বালিয়াডাঙ্গা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে মাদক সহ পাচার চক্রকে গ্রেফতার করে পুলিশ। ধৃত রাজ্জাক শেখ, সাহিম শেখ, কালিয়াচকের শেরশাহী গ্রামের বাসিন্দা। অপরজন সামাউল শেখ কালিয়াচকের দক্ষিণ রায়পুর গ্রামের বাসিন্দা।

ধৃতরা মাদক পাচারের ব্যবসা নিয়ন্ত্রণ করে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতদের আরও জিঞ্জাসাবাদের জন্য আদালতের মাধ্যমে হেফাজতে নেওয়া হচ্ছে। লকডাউনের মধ্যেই মালদহে বিভিন্ন এলাকায় কয়েক কোটি টাকার মাদক পাচার রুখেছে পুলিশ। উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণ ব্রাউন সুগার। এরপরেই জেলা জুড়ে মাদক পাচার চক্রের বাকি চাঁইদের খোঁজে নামে পুলিশ।

কিছুদিন আগে ধরা পড়া কয়েকজনকে জেরা করে এই তিনজনের নাম পায় পুলিশ। এরপরেই শুরু হয়েছিল বাড়তি নজরদারি। এদিন উদ্ধার হওয়া বিপুল পরিমাণ নগদ টাকা,ব্রাউন সুগার লেনদেনের ব্যবসায় খাটানো হচ্ছিল বলেও জানতে পেরেছে পুলিশ। ধৃতদের জেরা করে আরও বেশ কিছু তথ্য পাওয়া যাবে বলে  পুলিশের ধারনা।

First published: May 4, 2020, 9:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर