corona virus btn
corona virus btn
Loading

মুখে মাক্স নেই কেন? রাস্তায় বেরিয়ে পুলিশ সুপারের প্রশ্নের মুখে বিধায়ক

মুখে মাক্স নেই কেন? রাস্তায় বেরিয়ে পুলিশ সুপারের প্রশ্নের মুখে বিধায়ক

রাস্তায় টহলদারিতে বেরিয়ে এমন ছবি নজরে পড়ে মালদহের পুলিশ সুপারের

  • Share this:

# মালদহ: করোনা  রুখতে দেশজুড়ে চলছে লকডাউন। ব্যতিক্রম নয় এরাজ্য বা মালদহ জেলা। সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি মাক্স পরে বাইরে বেরোনোর উপরে জোর দেওয়া হয়েছে। কিন্তু মালদহে মাক্স ছাড়াই রাস্তায় বেরিয়েছিলেন ইংরেজ বাজারের পুরপ্রধান তথা বিধায়ক নিহার রঞ্জন ঘোষ । রাস্তায় টহলদারিতে বেরিয়ে  এমন ছবি নজরে পড়ে মালদহের পুলিশ সুপারের।

এরপর ঠিক কী করলেন মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া ? মালদা শহরের পোস্ট অফিস মোড়ে কয়েকজন সাংবাদিকের সঙ্গে সেই সময় কথা বলছিলেন ইংরেজবাজার এর বিধায়ক নীহারবাবু । সকলের মধ্যে সামাজিক দূরত্ব বজায় ছিল। বেশিরভাগেরই মুখে ছিল মাক্স। কিন্তু নিজের মুখে মাক্স ছাড়াই দাঁড়িয়েছিলেন নীহাররঞ্জন বাবু। মালদার পুলিশ সুপারের গাড়ি এসে দাঁড়ায় বিধায়কের ঠিক সামনেই। এরপর গাড়ি থেকেই হাসিমুখে বিধায়ককে পুলিশ সুপার বলেন , মাক্স ছাড়া রাস্তায় বেরিয়েছেন কেন ? আচমকা এমন প্রশ্নের মুখে পড়ে খানিকটা অস্বস্তিতে পড়ে যান ইংরেজবাজার এর বিধায়ক ও পুরপ্রধান।

এরপর উপস্থিত সকলের সামনে পুলিশ সুপার গাড়ি থেকে নেমে আসেন। গাড়ি থেকে মাক্স বের করে এরপর নিজেই পরিয়ে দেন বিধায়কের মুখে । মালদহের ইংরেজবাজার এর বিধায়ক এর বয়স 60 ছুই ছুঁই । করোনা সংক্রমণের ক্ষেত্রে বয়স্কদের সংক্রমিত হওয়ার সম্ভাবনা বেশি । তাই বিশেষভাবে সাবধানতা নেওয়ার কথা বলা হয়েছে শিশু এবং বয়স্কদের । এই অবস্থায় দায়িত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্বের মাক্স পড়ে থাকাই শ্রেয় , নিজেই এমন বার্তা দিয়েছেন মালদহের পুলিশ সুপার। এরপর থেকে অবশ্য বেশিরভাগ সময় মুখে মাক্স বা রুমাল বেঁধেই বাইরে থাকছেন ইংরেজবাজার এই গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্ব।

Sebak DebSarma

Published by: Debalina Datta
First published: March 27, 2020, 7:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर