corona virus btn
corona virus btn
Loading

স্বর্ণলঙ্কার, মাদক পাচারের আগে উদ্ধার করল পুলিশ, গ্রেপ্তার ২ দুষ্কৃতি, উদ্ধার প্রায় ৩৭ লক্ষ টাকার জিনিস

স্বর্ণলঙ্কার, মাদক পাচারের আগে উদ্ধার করল পুলিশ, গ্রেপ্তার ২ দুষ্কৃতি, উদ্ধার প্রায় ৩৭ লক্ষ টাকার জিনিস

গাড়ির সিটের নীচে লুকিয়ে রাখা প্রায় ৯০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করে রায়গঞ্জ থানার পুলিশ এবং স্পেশাল অপারেশন গ্রুপ।

  • Share this:

#রায়গঞ্জ:  রায়গঞ্জ পুলিশ  জেলার ব্যপক সাফল্য পেল।চুরি যাওয়ার একমাসের মধ্যে  উদ্ধার আড়াইশো গ্রাম সোনার গহনা । চুরির ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার এক দুস্কৃতি।এছাড়াও বহরমপুর থেকে মাদক পাচার করতে গিয়ে রায়গঞ্জ পুলিশের হাতে গ্রেপ্তার দুই দুষ্কৃতি। উদ্ধার ৯০০ গ্রাম ব্রাউন সুগার।ধৃতরা উত্তর দিনাজপুর জেলার ডালখোলার বাসিন্দা।

রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার জানিয়েছেন,ছোট চারচাকা গাড়িতে করে নিষিদ্ধ মাদক ব্রাউন সুগার পাচার করতে গিয়ে রায়গঞ্জ থানার পুলিশের জালে দুই মাদক কারবারি।  ৩৪ নম্বর জাতীয় সড়ক লাগোয়া বারোদুয়ারি এলাকা থেকে দুই মাদক কারবারিকে হাতেনাতে পাকরাও করে পুলিশ৷ ধৃত দুইয়ের থেকে প্রায় ৯০০ গ্রাম উন্নত মানের ব্রাউন সুগার উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার। ধৃত দুই মাদক কারবারিকে সাত দিনের হেফাজতে নিয়েছে পুলিশ৷ কোথায় এই মাদক পাচার করার উদ্দেশ্য ছিল, এবং এই চক্রের সাথে আরও কারা জড়িত সেই সব প্রশ্নের উত্তর খুঁজতে তদন্তকারীরা৷

রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার আরও জানান, গোপন সূত্রে খবর ছিল ব্রাউন সুগার নিয়ে একটি ছোট চারচাকা গাড়ি মুর্শিদাবাদ থেকে উত্তর দিনাজপুর জেলায় ঢুকছে৷ সেই খবরের ভিত্তিতেই বারোদুয়ারি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে হানা দেয় পুলিশ৷ আর তাতেই মেলে সাফল্য৷ গাড়ির সিটের নীচে লুকিয়ে রাখা প্রায় ৯০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করে রায়গঞ্জ থানার পুলিশ এবং স্পেশাল অপারেশন গ্রুপ। উদ্ধার হওয়া মাদকের বাজারদর আনুমানিক ১৬ থেকে ১৭ লক্ষ টাকা। পুলিশ সুপার জানিয়েছেন, ধৃত দুই কারবারি  খুরশেদ আলম ও শেখ ডালিমকে বেশ কিছুদিন থেকেই পুলিশ নজরে রাখছিল৷ উদ্ধার হওয়া মাদক কোথায় পাচার করা হচ্ছিল তা তদন্তের পরই জানা যাবে বলে জানিয়েছেন তিনি৷এছাড়াও রায়গঞ্জ থানার শক্তিনগর থেকে উদ্ধার হওয়া স্বর্ণলঙ্কারের বাজার মূল্য প্রায় ২৫ লক্ষ টাকা।

 
Published by: Elina Datta
First published: May 30, 2020, 6:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर