corona virus btn
corona virus btn
Loading

মাদক কারবারে রাশ টানতে সক্রিয় পুলিশ, মালদহে ব্রাউন সুগার-সহ গ্রেফতার ৩

মাদক কারবারে রাশ টানতে সক্রিয় পুলিশ, মালদহে ব্রাউন সুগার-সহ গ্রেফতার ৩

ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২৬০ গ্রাম ব্রাউন সুগার। যার দাম প্রায় ৫ লক্ষ টাকা।

  • Share this:

#মালদহ: মালদহে  ব্রাউন সুগার  চোরাকারবারের রাশ টানতে এবার সাফল্য পেল জেলা পুলিশ । গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ব্রাউন সুগার সহ  তিন জনকে গ্রেফতার করল কালিয়াচক পুলিশ। কালিয়াচকের বালিয়াডাঙ্গা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের ঘটনা । আটক করা হয়েছে একটি মোটর বাইক।

ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২৬০ গ্রাম ব্রাউন সুগার। যার দাম প্রায় ৫ লক্ষ টাকা। ধৃত তিন যুবক মাদক পাচার কারবারের অন্যতম এজেন্ট বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। তবে মাদক  পাচারের আগেই তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়। ধৃত সায়েক শেখ কালিয়াচকের মোজমপুরের  বাসিন্দা। আরশাদ শেখ  নামে অপর একজনের বাড়ি কালিয়াচকের হারুচক এলাকায়। মেহেবুব আলম নামে ধৃত অপরজন কালিয়াচকের নারায়ণপুরের বাসিন্দা।

জিজ্ঞাসাবাদের  জন্য তাদের হেফাজতে নিচ্ছে পুলিশ।মালদহে মাদক কারবারে রাশ টানতে বেশ কিছুদিন ধরেই সক্রিয় পুলিশ । দিনকয়েক আগেই কালিয়াচকে একটি মাদক  তৈরির কারখানা হদিশ পায় পুলিশ । গত দু'মাসে পুলিশি অভিযানে কোটি টাকারও বেশি মূল্যের মাদক বাজেয়াপ্ত করা  হয়েছে । গত দু'মাসে ব্রাউন সুগার চোরাকারবারের ঘটনায় গ্রেফতার করা হয়েছে অন্তত ২০ জনকে।

মালদহের পুলিশ সুপার অলোক  রাজোরিয়া জানিয়েছেন, মালদহে ব্রাউন সুগার এর কারবার নির্মূল করতে সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে এগোচ্ছে পুলিশ । বেশ কয়েকটি সফল অভিযানের পর সাধারণ অনেকেই স্বতঃস্ফূর্তভাবে পুলিশকে খবর দিয়ে সহযোগিতা করছেন । ফলে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা সম্ভব  হয়েছে । শুভবুদ্ধি সম্পন্ন লোকজনের সহযোগিতা নিয়ে মাদক কারবারীদের বিরুদ্ধে আরও ব্যাপক অভিযান চালানো হবে।

Published by: Dolon Chattopadhyay
First published: May 30, 2020, 9:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर