শিলিগুড়ির কলেজ পাড়ায় চিতা বাঘের আতঙ্ক

শিলিগুড়ির কলেজ পাড়ায় চিতা বাঘের আতঙ্ক

কাদার উপর জন্তুর বড় বড় পায়ের ছাপ। ক্রমে তা এগিয়েছে আবাসনের দিকে।

  • Share this:

#শিলিগুড়ি: কাদার উপর জন্তুর বড় বড় পায়ের ছাপ। ক্রমে তা এগিয়েছে আবাসনের দিকে। শিলিগুড়ির কলেজপাড়ায় গভীর রাতে আবাসনটিতে নাকি ঘোরাঘুরি করছিল চিতাবাঘ। এমনটাই দাবি করছেন নিরাপত্তারক্ষী। চিতাব ঘির আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। বনাধিকারিকদের দাবি, জন্তুটি বুনো বিড়াল হতে পারে। তবে বাসিন্দাদের সতর্ক থাকতেও বলা হয়েছে।

শিলিগুড়ির কলেজপাড়া। মন্ত্রী গৌতম দেবের ওয়ার্ডে একটি আবাসনে গভীর রাতে এক জন্তুর অস্তিত্ব টের পায় নিরাপত্তারক্ষী। আবাসনের একপ্রান্ত থেকে আরেকপ্রান্তে জন্তুটির ঘোরাফেরা করার আওয়াজ পেয়ে সতর্ক হয়ে যান তিনি। সকালে আবাসন মালিক ও পাড়ার লোকদের খবর দেন নিরাপত্তারক্ষী। আবাসনে জন্তুটির পায়ের ছাপও দেখা যায়। তিনি দাবি করেছেন, জন্তুটি চিতাবাঘ।

পায়ের ছাপ দেখে চিতাবাঘের আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যে। খবর যায় বনদফতরের কাছে। প্রাথমিকভাবে জন্তুটিকে বুনো বিড়াল মনে করছেন আধিকারিকরা।

২০১২তে হাকিমপাড়ায় একটি চিতাবাঘ ধরা পড়ে। হাকিমপাড়া থেকে দেড় কিলোমিটার দূরত্বে কলেজপাড়া। কয়েকদিন আগে হাতিও লোকালয়ে চলে এসেছিল। তাই চিতাবাঘের আনাগোনার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না বনদফতর। স্থানীয়দের আগাম সতর্ক থাকতে বলা হয়েছে।

First published: 09:44:42 AM Aug 02, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर