Home /News /north-bengal /
বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে সালিশি সভায় হেনস্থা, অপমানে আত্মঘাতী যুবক

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে সালিশি সভায় হেনস্থা, অপমানে আত্মঘাতী যুবক

সালিশি সভায় হেনস্থার জেরে আত্মঘাতী যুবক ৷ বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে আয়োজন করা হয় সালিশি সভার ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কোচবিহার : সালিশি সভায় হেনস্থার জেরে আত্মঘাতী যুবক ৷ বিবাহ বহির্ভূত সম্পর্কের জড়িয়ে পড়া প্রমিক যুগলের বিচার করার জন্য আয়োজন করা হয় সালিশি সভার ৷ সভায় হেনস্থার অভিযোগ উঠে তৃণমূলের নেতাদের বিরুদ্ধে ৷ প্রকাশ্যে অসম্মানিত হওয়ায় মেনে নিতে পারেননি যুবক ৷ অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেন  তিনি।

    ঘটনার খবর জানতে পেরে সুইসাইড করার চেষ্টা করে তার প্রেমিকাও । আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে কোচবিহার এম যে এন হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোচবিহার এর দেওয়ানহাটের বালাসি গ্রামের যুবক দেবাশিষ মজুমদারের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন প্রতিবেশি গৃহবধু।

    গত সোমবার তারা পালিয়ে যান বলে অভিযোগ। এরপর শনিবার তাদের শিলিগুড়ি থেকে ফিরিয়ে আনা হয়। রবিবার সকালে তৃনমূল নেতারা সালিশি সভা বসায়। সেখানে ওই যুবককে হেনস্থা করা হয়। এমনকি তাকে মারধোর করা হয় বলে অভিযোগ। এরপর ওই যুবক বাড়িতে ফিরে বিষ খেয়ে সুইসাইড করে বলে পরিবারের দাবি। ঘটনার খবর জানতে পেরে ওই গৃহবধূও বিষ খেয়ে আত্মহত্যা করহার চেষ্টা চালায় । এরপর তাকে আশঙ্কাজনক অবস্থায় কোচবিহার এম যে এন হাসপাতালে ভর্তি করা হয়।

    First published:

    Tags: Bengali News, ETV News Bangla, Extra Marital Affair, Youth Committs Suicide

    পরবর্তী খবর