Home /News /north-bengal /
ডিম খাওয়া নিয়ে ভাইবোনের মধ্যে ঝগড়া, আত্মঘাতী দিদি !

ডিম খাওয়া নিয়ে ভাইবোনের মধ্যে ঝগড়া, আত্মঘাতী দিদি !

Representational Image

Representational Image

ডিম খাওয়া নিয়ে দুই ভাই বোনে ঝগড়ায় আত্মঘাতী দিদি ।

  • Share this:

    #জলপাইগুড়ি: ডিম খাওয়া নিয়ে দুই ভাই বোনে ঝগড়ায় আত্মঘাতী দিদি । ঘটনাটি ঘটেছে ধূপগুড়ির পশ্চিম শালবাড়ি গ্রামে ।

    মঙ্গলবার দুপুরে দিদি ভাত খাবে বলে রান্না ঘরে একাই ডিম ভাজছিল । সেই সময় ভাই কার্তিক গিয়ে দিদি-কে জিজ্ঞেস করে তুই কি বানাচ্ছিস ?  বলে ডিম ভাজছি এর পরেই ভাই আবদার করে তাকেও ডিমের অর্ধেকটা দিতে হবে । এই নিয়ে দুই ভাই বোনের মধ্যে শুরু হয় ঝগড়া ।

    দিদি ডিম ভাঁজার খুন্তি দিয়ে ভাইয়ের কপালে গুতো দেয় এর পরেই ভাই রেগে গিয়ে একটি পাথর তুলে দিদি কে ছুরে মারে । কিন্তু পাথরটি তার গায়ে না লেগে পাশে গিয়ে পরে । এর পরেই ভাইয়ের কথায় আচরনে অভিমানি দিদি গলায় ফাঁস দিয়ে আত্মঘাতি হয়। মৃতের নাম অনিতা মন্ডল (১৫ ) ।

    এই ঘটনায় এলাকায় স্বভাবতই শোকের ছায়া নেমে এসেছে । কৃষক অখিল মণ্ডল মেয়ে অনিতা মণ্ডল এবং ১৪ বছর বয়সি পুত্র কৃষ্ণমন্ডল-কে বাড়িতে রেখে পাট ধোয়ার কাজে অন্যত্র ব্যস্ত ছিলেন ৷ স্ত্রী গিয়েছিলেন ব্যাঙ্কে টাকা জমা দিতে ৷ বাড়িতে ফিরে মেয়েকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখে হতভম্ব হয়ে যান। তাঁর চিৎকার শুনে গ্রাম বাসিরা ছুটে আসেন এবং থানায় খবর দেন। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন । ধূপগুড়ি থানার আইসি সঞ্জয় দত্ত জানান , মৃতদেহ উদ্ধার করে আনা হয়েছে ৷ বুধবার জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হবে ময়নাতদন্তের জন্য।

    First published:

    Tags: Egg, Family Dispute, Jalpaiguri, Suicide case, দিদি-ভাইয়ের ঝগড়া

    পরবর্তী খবর