দু’মাস বয়সের শিশুকে খুন ! অভিযোগ বাবা, সৎমা ও বাবার প্রেমিকার বিরুদ্ধে!

মাত্র দুইমাস বয়সের পুত্রসন্তানকে খুনের অভিযোগ বাবা, সৎমা ও বাবার প্রেমিকার বিরুদ্ধে।

মাত্র দুইমাস বয়সের পুত্রসন্তানকে খুনের অভিযোগ বাবা, সৎমা ও বাবার প্রেমিকার বিরুদ্ধে।

  • Share this:

    #মালদা: মাত্র দুইমাস বয়সের পুত্রসন্তানকে খুনের অভিযোগ বাবা, সৎমা ও বাবার প্রেমিকার বিরুদ্ধে।পুলিশ বাবা সহ তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে। অভিযুক্ত বাবা শেখ বারিক(৩৭) তিনটি বিবাহ।তারপরও আরও এক মহিলার সঙ্গে প্রেম সম্পর্ক।ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার মোহনা লক্ষীপুর গ্রামে। স্থানীয় সূত্রে জানাযায়,শেখ বারিক পেশায় গরু,ছাগল পাইকার।তার প্রথম স্ত্রী সামেনা বিবি আর এই স্ত্রীর সঙ্গে সাতটি সন্তান রয়েছে।দ্বিতীয় স্ত্রী মিলি বিবি বর্তমানে তার সঙ্গে সম্পর্ক নেই।তারপর বছর পাঁচেক আগে তৃতীয় বিবাহ করে রিনা বিবি সঙ্গে।বর্তমানে প্রথম স্ত্রী ও তৃতীয় স্ত্রীর একসঙ্গে বসবাস।তবে এখানেই শেষ নয়।আরও এক মহিলা সাহেনা বিবি সঙ্গে এই বেক্তির প্রেম সম্পর্ক।যা পরিবারের সকলের জানা।

    পরিবারের মতে বছর খানেক আগে থেকে অভিযুক্ত শেখ বারিক তার তৃতীয় স্ত্রী রিনা বিবির ওপর অত্যাচার চালাতো।প্রায় দুই মাস আগে তাদের একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে।আর সন্তানই যত ঝামেলা বাবার প্রেমে।তাই মঙ্গলবার রাতে প্রথম স্ত্রী সামেনা বিবি ও প্রেমিকা সাহেনা বিবি সহযোগিতায় তার নিজ দুইমাসের পুত্র সন্তান শেখ তানবীর(২ মাস)বাড়ি থেকে প্রায় ৩ কিমি দূরে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করে জমিতে ফেলে দেয়।

    সকালে গ্রামবাসী ছোট্ট তানবীরকে খুজাখুজি আরম্ভ করলে না পাওয়ায় অভিযুক্তদের গণপ্রহার শুরু করে গ্রামবাসীরা।চাপের মুখে সমস্ত ঘটনা স্বীকার করে অভিযুক্তরা।

    মানিকচক থানার OC পূর্ণেন্দু মুখার্জীর নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী এলাকায় পৌঁছে মৃতদেহ সহ অভিযুক্তদের গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।পুলিশ সূত্রে জানাযায়,শেখ বারিক সহ তার প্রথম স্ত্রী সামেনা বিবি ও প্রেমিকা সাহেনা বিবি নিজেরা খুনের অভিযোগ স্বীকার করেছে।আজই ধৃত তিনজনকেই মালদা জেলা আদালতে তোলা হবে।ঘটনায় কান্নাই ভেঙে পড়েছে মা রিনা বিবি।

    First published: